shono
Advertisement

৯ মাসের শিশুকে চড়, আছড়ে ফেলা হল বিছানায়! ভিডিওয় মায়ের কাণ্ড দেখে স্তম্ভিত নেটদুনিয়া

উলটোদিকে বসে চুপচাপ এই নৃশংসতার সাক্ষী রইল আরেক মহিলা।
Posted: 06:07 PM Apr 12, 2022Updated: 07:01 PM Apr 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন মা! একরত্তির গলা টিপে ধরল মহিলা। তারপরই সপাটে চড়। বিছানায় আছড়ে ফেলা হল শিশুটিকে! উলটোদিকে বসে চুপচাপ এই নৃশংসতার সাক্ষী রইল আর এক মহিলা। এমনই হাড়হিম করা দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

Advertisement

শিশুর উপর পরিচারিকা কিংবা পরিবারের সদস্যের অত্যাচারের ঘটনা আগেও উঠে এসেছে শিরোনামে। এবার খোদ মায়ের নৃশংসতাই ধরা পড়ল জম্মু ও কাশ্মীরের সাম্বা জেলায়। সোশ্যাল মিডিয়ায় নৃশংস এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে পুলিশ। অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: ‘বাংলার মানুষ আর আপনার বিবৃতি শুনতে চায় না’, এবার রাজ্যপালকে নিশানা বিজেপির]

জানা গিয়েছে, শিশুটির বয়স মাত্র ৯ মাস। যে ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, শিশুটি তার মায়ের কোলে শুয়ে রয়েছে। আচমকা তার গলাটি টিপে ধরে মহিলা। এরপরই ছোট্ট গালে চড় কষিয়ে দেয়। অত্য়াচারের তখনও অনেক ধাপ বাকি! তারপর একহাতে বাচ্চাটিকে কোল থেকে তুলে সজোরে আছড়ে ফেলে বিছানায়। ফের চলে কিল-চড়। তাজ্জব বিষয় যে উলটো দিকে বসে থাকা অন্য মহিলা সবটা দেখেও কোনও প্রতিবাদ জানায়নি। ভিডিওটি নজরে আসে সাম্বা জেলার ব্রি কামিলা এলাকার পঞ্চায়েত প্রধান মুক্তিয়ার সিংয়ের। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন তিনি। মহিলার বিরুদ্ধে দায়ের করা হয় লিখিত অভিযোগ।

সেই অভিযোগের ভিত্তিতেই মহিলাকে গ্রেপ্তার করা হয়। সাম্বা থানার এসএসপি অভিষেক মহাজন জানান, শিশুটিকে উদ্ধার করে মহিলার স্বামীর হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনাটি মাসখানেক আগে ঘটেছিল বলে জানিয়েছে পুলিশ। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার ভিডিও। আর তা দেখেই হতভম্ব নেটিজেনরা। মা হয়ে কীভাবে একরত্তির উপর এমন অত্যাচার করছে, ভেবে কূল পাচ্ছেন না কেউই।

[আরও পড়ুন: মদের নেশা সর্বনাশা! মন্দিরে গিয়ে বিয়েই করে ফেললেন ২ মদ্যপ যুবক! ঘোর কাটতেই বাধল লড়াই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement