shono
Advertisement

সব রেকর্ড ভেঙে বলিউডের সেরা ছবি ‘জওয়ান’, ১৮ দিন পার করে কত আয় করল শাহরুখের ছবি?

'পাঠান' ছবির থেকে বেশি ব্যবসা করছে শাহরুখের 'জওয়ান'।
Posted: 09:13 AM Sep 26, 2023Updated: 09:13 AM Sep 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের রেকর্ড নিজেই ভাঙলেন শাহরুখ জওয়ান খান। ছবি মুক্তির ১৮ দিন কাটতেই হাজার কোটির ক্লাবে ঢুকে পড়ল জওয়ান। গদর ২কে অনেক পিছনে ফেলে, পাঠানের রেকর্ড ভেঙে এই মুহূর্তে জওয়ানই ব্যবসার দিক থেকে বলিউডের সেরা ছবি।

Advertisement

বক্স অফিসের হিসেব বলছে, গত সোমবারই ১৮ দিন সম্পুর্ণ করেছে ‘জওয়ান’। এদিনই গোটা ভারতে ১৫ কোটির ব্যবসা করেছে শাহরুখের এই ছবি। সব মিলিয়ে ১৮ দিনে ভারতে এই ছবি ব্যবসা করেছে ৫৬০.৮৩ কোটি টাকা।

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’ (Jawan)। বছর চারেক বাদে প্রত্যাবর্তন করেও শাহরুখ খান (Shah Rukh Khan) যেন অশ্বমেধের ঘোড়া ছুটিয়েছেন। নিজের রেকর্ড নিজেই ভেঙে খান খান করে দিয়েছেন। ‘পাঠান’ (Pathaan) ছবি দিয়ে হুঙ্কার ছেড়েছিলেন, আর ‘জওয়ান’-এর দৌলতে নতুন রেকর্ড গড়ে দেখিয়ে দিলেন। সিনে বাণিজ্য বিশ্লেষকদের মতে, আর মাত্র দিন তিনেকের মধ্যেই ‘জওয়ান’ হাজার কোটির ক্লাবে ঢুকে পড়বে। গত ১৫ দিনে ৯৩৭.৬১ কোটি টাকা আয় করে ফেলেছে কিং খানের ছবি। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু বেল্টেও রমরমিয়ে ব্যবসা করেছে এই ছবি।

[আরও পড়ুন: ডিসেম্বেরই কোলজুড়ে আসবে দ্বিতীয় সন্তান, ছিমছাম অনুষ্ঠানে সাধ খেলেন শুভশ্রী]

প্রসঙ্গত, জানুয়ারি মাসে রিলিজ করা ‘পাঠান’ ছবিও হাজার কোটির বেশি আয় করেছিল। তবে ‘জওয়ান’-এর মতো এত দ্রুত গতিতে এগোয়নি। দ্বিতীয় সপ্তাহেও দারুণ ব্যবসা করছে। ধারেকাছে কোনও ছবি নেই। যা কিনা বলিউডে সুদিনের ইঙ্গিতই দিচ্ছে। অতিমারী পর্বের পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যবসা মুখ থুবড়ে পড়েছিল! দক্ষিণী ছবির রমরমায় বলিউড ধারেকাছেও ছিল না। তবে একা হাতেই বলিউড সিনেব্যবসার গ্রাফ উর্ধ্বমুখী করলেন শাহরুখ খান।

[আরও পড়ুন: সন্তানের জন্মের দুদিন পর খবর দিলেন স্বরা ভাস্কর, পোস্ট করলেন ছবি, জানালেন নামও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement