shono
Advertisement

দিওয়ালিতে পাপারাজ্জিদের ‘অনুপ্রবেশকারী’বললেন ক্ষুব্ধ জয়া বচ্চন! রেগে লাল নেটিজেনরাও

সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।
Posted: 06:04 PM Oct 25, 2022Updated: 06:10 PM Oct 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেগে গেলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। সোমবার দিওয়ালির দিন লক্ষ্মীপুজোর আয়োজন করেছিল বচ্চন পরিবার। আর সেই সময়ই মুম্বইয়ের জুহুতে তাঁদের বাড়ি ‘প্রতীক্ষা’র বাইরে ভিড় জমাতে দেখা যায় পাপারাজ্জিদের। যা দেখে মেজাজ হারালেন অমিতাভ-ঘরনি। রীতিমতো ‘অনুপ্রবেশকারী’ বলে গালাগাল করলেন। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

বরাবরই জয়া জানিয়ে এসেছেন, তাঁর ব্যক্তিগত জীবনে কেউ নাক গলাক চান না তিনি। সেই একই অভিব্যক্তি দেখা গিয়েছে এদিনও। ভাইরাল হওয়া ক্লিপে তাঁকে বলতে শোনা গিয়েছে, ”কী করে ফ্ল্যাশ করছেন আপনারা? অনুপ্রবেশকারী!”

[আরও পড়ুন: স্রেফ চলতি বছরের লাভ ১২৬ কোটির বেশি! ঋষি সুনাকের স্ত্রীর সম্পত্তি কত?]

সোমবার অমিতাভ (Amitabh Bachchan), জয়া ছাড়াও অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা সকলকেই দেখা যায় গাড়ি করে ‘প্রতীক্ষা’য় আসতে। গাড়ি চালাচ্ছিলেন অভিষেক। পাশেই বসেছিলেন বিগ বি। পিছনের সিটে বাকিরা। তাঁদের দেখেই ব্যস্ত হয়ে পড়ে পাপারাজ্জিরা। এরপরই মেজাজ হারান জয়া।

সম্প্রতি নাতনি নব্যা নাভেলি নন্দার সঙ্গে একটি পডকাস্টে দেখা গিয়েছিল বর্ষীয়ান অভিনেত্রীকে। সেই সময় তাঁকে বলতে শোনা গিয়েছিল, ”আমি এটা (কারও ব্যক্তিগত জীবনে নাক গলানো) ঘৃণা করি। আমি সত্য়িই সেই মানুষদের ঘৃণা করি, যারা অন্যের ব্যক্তিগত জীবনে নাক গলায় এবং এর মাধ্যমে নিজেদের পেট ভরায়। আমি ঘোরতর অপছন্দ করি এদের। দেখলেই জিজ্ঞেস করি, আপনাদের লজ্জা করে না?” সেই সঙ্গে জয়া জানিয়েছিলেন, প্রথম দিন থেকেই এই বিষয়টি তিনি পছন্দ করেন না। তাঁর ছবি কিংবা অভিনয় নিয়ে সমালোচনা করলেও তিনি কষ্ট পান না। কিন্তু ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি একেবারেই পছন্দ নয়।

বরাবরই পাপারাজ্জিদের উপরে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে জয়াকে। এর আগে অক্টোবরের গোড়ায় ল্যাকমি ফ্যাশন উইকে অংশ নিতে নাতনির সঙ্গে উপস্থিত ছিলেন তিনি। সেই সময়ও তাঁকে পাপারাজ্জিদের উপরে রেগে যেতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: দিওয়ালিতে মুছল ধর্মীয় ভেদাভেদ! প্রদীপের আলোয় সাজল দিল্লির নিজামুদ্দিন দরগা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement