shono
Advertisement

চাহিদা তুঙ্গে, ব্ল্যাকে চড়াদামে বিকোচ্ছে ‘জিও’

‘জিও’ জোয়ারে গা ভাসিয়েছেন মোবাইল পরিষেবার গ্রাহকরা। এক সিমের জন্য হাজার টাকা দিতেও আপত্তি নেই অনেকের।
Posted: 06:51 PM Sep 04, 2016Updated: 01:21 PM Sep 04, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জিও’ যেই স্থানে, মোবাইল পরিষেবার গ্রাহকরা এখন সেই স্থানে। মুকেশ আম্বানির ঘোষণার পর থেকেই পাড়ার দোকানগুলির সামনে পড়েছে লম্বা লাইন। সবার একটাই চাহিদা, ‘রিলায়েন্স জিও’র 4G সিম কার্ড চাই। গ্রাহকদের চাহিদা সামলাতে হিমশিম খাচ্ছেন বিক্রেতারা। চাহিদা প্রচুর, তবে যোগান শেষ। অভিযোগ উঠেছে এমনটাই।

Advertisement

এদিকে রমরমিয়ে ব্ল্যাকে বিকোচ্ছে রিলায়েন্স সংস্থার এই নতুন সিম। ১০ থেকে ২০ টাকায় যে সিম বিক্রি হওয়ার কথা, বেনিয়মে তার দর পৌঁছেছে ৫০০ টাকা পর্যন্ত। সূত্রের খবর, কিছু গ্রাহক নাকি ‘রিলায়েন্স জিও’র 4G সিম পাওয়ার জন্য ১০০০ টাকা পর্যন্ত দিতে রাজি আছেন। এমনকী, ‘জিও’র ফর্মও নাকি বিক্রি হচ্ছে ১০০টাকায়।

সেপ্টেম্বর মাসের পাঁচ তারিখ থেকে এই বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পর্যন্ত জিও নম্বর থেকে দেশের যে কোনও নেটওয়ার্কের যে কোনও নম্বরে ফোন করতেই কোনও টাকা লাগবে না৷ রোমিংয়ে গেলে, অর্থাৎ নিজের নেটওয়ার্কের বাইরে গেলেও কোনও অতিরিক্ত অর্থ দিতে হবে না৷ ইন্টারনেট মিলবে ‘ফোর-জি’ গতিতে৷ মেসেজ করতেও লাগবে না কোনও টাকা৷ এমনকী নববর্ষ, পুজো, দীপাবলি, বড়দিনের মতো ‘ব্লক ডে’-গুলোতে অতিরিক্ত অর্থ গুনতে হবে না৷ এর উপরে আবার পড়ুয়াদের জন্য থাকছে ২৫ শতাংশের বিশেষ অতিরিক্ত ছাড়৷

তবে ‘জিও’র জোয়ারে গা ভাসাতে চাইছেন না অনেকেই। কারণ, কম দামে উন্নত পরিষেবা দেওয়ার ঘোষণা করা ও সেই পরিষেবা অব্যাহত রাখা দুইয়ের মধ্যে বিস্তর ফারাক রয়েছে বলে মনে করেছেন অনেকে। তাই আগেভাগেই না কিনে অনেকে ধৈর্য ধরে দেখতে চাইছেন, আদতে গ্রাহকদের কতটা সন্তুষ্ট করতে পারবে রিলায়েন্সের এই নতুন পরিষেবা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement