shono
Advertisement

‘ভক্তদের থেকে ভাইরাস ছড়ায়’! সানি দেওলের ড্যামেজ কন্ট্রোলে বেফাঁস কঙ্গনা, শুনলেন পালটা কটাক্ষ

দুস্থ ভক্তদের দূর-ছাই করে তাড়িয়েছিলেন সানি। সমর্থন করে নিজেই বিপাকে কঙ্গনা।
Posted: 02:37 PM Aug 20, 2023Updated: 02:37 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই অনুরাগীদের সঙ্গে দুর্ব্যবহার করে কটাক্ষের মুখে পড়েছিলেন সানি দেওল। এবার ‘গদর ২’ অভিনেতার ড্যামেজ কন্ট্রোল করতে গিয়ে বেঁফাস মন্তব্য কঙ্গনা রানাউতের। আর বলিপাড়ার ‘বিতর্কিত ক্যুইন’-এর সেই বক্তব্য দাবানল গতিতে ভাইরাল হওয়ার পরই ধেয়ে এল পালটা কটাক্ষবাণ।

Advertisement

ঠিক কী ঘটেছে? সম্প্রতি বলিউডের বর্তমান সুপারস্টারকে দেখতে পেয়েই ভীড় জমিয়েছিলেন তাঁর একঝাঁক ভক্তরা। সানি দেওলকে দেখে সেই দুস্থ মানুষগুলির মুখে ফুটে উঠেছিল চওড়া হাসি। অতঃপর তড়িঘড়ি কেউ মোবাইল বের করে অভিনেতার সঙ্গে ছবি তুলতে যান, আবার কেউ বা করমর্দন করতে। কিন্তু অনুরাগীদের দেখে কুশল মঙ্গল বিনিময় করা তো দূরঅস্ত, বরং দূর দূর করে তাড়িয়ে দেন সানি দেওল! মুখে আঙুল দিয়ে চুপ করাতেও দেখা যায় অভিনেতাকে। আর সেই মুহূর্তের ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই ভয়ংকর কটাক্ষের মুখে পড়তে হয় সানি দেওলকে। কেউ কেউ প্রশ্ন ছোঁড়েন, ‘বক্সঅফিসে ‘গদর ২’র ব্যবসার অঙ্ক দেখে কি মাথা ঘুরে গিয়েছে আপনার?’ এবার সেই ঘটনায় সানি দেওলের হয়ে নিন্দুকদের জবাব দিতে মাঠে নামলেন কঙ্গনা রানাউত।

অভিনেত্রী বলেন, “এমন বিচ্ছিন্ন কোনও ঘটনা কখনোই কারোর ইচ্ছাকৃত আচরণ হতে পারে না। কিংবা তাঁর পরিচয় হতে পারে না। এই সেলফি সংস্কৃতি ভয়ানক। ভক্তরা অনেকসময়ে আমাদের খুব কাছে আসেন। তাতে আমরা নানা ধরনের ভাইরাল এবং ভাইরাসের আক্রান্ত হই। ভালবাসা প্রকাশ করার আরও অনেক ধরণ আছে। শুধু সেলফি তুলে কিংবা আলিঙ্গন করাই ভালবাসা প্রকাশের মাধ্যম নয়।”

[আরও পড়ুন: সানির ‘গদর ২’র তুমুল সাফল্যের পর ‘বর্ডার ২’র পরিকল্পনা শুরু! এবার কোন যুদ্ধের কাহিনি?]

কঙ্গনার এহেন মন্তব্যের পরই হইহই শুরু হয়ে যায়। বিশেষ করে ‘ভক্তরা কাছে আসলে ভাইরাসে আক্রান্ত হই’-এই কথাটাতেই নেটপাড়ার একাংশ আরও ক্ষিপ্ত হয়ে যান। অতঃপর পালটা কটুক্তিও শুনতে হয় কঙ্গনা রানাউতকে।

[আরও পড়ুন: ‘বিশ্বাসঘাতক! আর কাউকে কাঁদালে কড়া পদক্ষেপ নেব’, টলিউডে বোমা ফাটালেন অঙ্কুশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement