shono
Advertisement

লতার সঙ্গে নিজেকে তুলনা! ‘কোটি টাকা দিলেও বিয়ে বাড়িতে নাচ নয়’, জানালেন কঙ্গনা

আর কী বললেন কঙ্গনা?
Posted: 03:21 PM Dec 23, 2022Updated: 03:26 PM Dec 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা যেখানে, সেখানেই বিতর্ক। কঙ্গনা যে একেবারেই চুপ করে থাকতে পারেন না, তা বার বার প্রমাণ দেন। এই যেমন, একদিকে যখন দীপিকা ও তাঁর গেরুয়া বিকিনি নিয়ে উত্তাল গোটা দেশ। ঠিক তখনই হুট করে মুখ খুললেন কঙ্গনা। না, তবে বিকিনি নিয়ে নয়, বরং বলিউড তারকাদের বিয়ে বাড়িতে হাজিরা নিয়ে মন্তব্য করলেন কঙ্গনা। বলিউডের মণিকর্ণিকা স্পষ্ট বললেন, যত টাকাই পারিশ্রমিক দিক না কেন, বিয়ের অনুষ্ঠানে বা প্রাইভেট পার্টি নাচবেন না তিনি! তবে এখানে শেষ নয়, নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনাও করে বসলেন কঙ্গনা।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি কঙ্গনা (Kangana Ranaut) তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আশা ভোঁসলের একটি সাক্ষাৎকার শেয়ার করেছেন। যেখানে আশা জানিয়েছেন তাঁর দিদি অর্থাৎ লতা, কখনই বিয়ে বাড়িতে বা প্রাইভেট পার্টিতে গান গাইবেন না ঠিক করেছিলেন। তা যতই পারিশ্রমিক তাঁকে দেওয়া হোক না কেন। সেই সাক্ষাৎকার শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘আমিও একাধিক বার বিয়ের অনুষ্ঠানে নাচার প্রস্তাব পেয়েছি। কিন্তু করিনি। বিরাট অঙ্কের টাকার প্রস্তাব ফিরেছি। লতাজি, আপনি সত্যি অনুপ্রেরণা। এই ভিডিয়োটা দেখতে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’

[আরও পড়ুন: ফিল্ম ফেস্টের পুরস্কার মঞ্চে আর্জেন্টিনার জয়, ইরানের হিজাব আন্দোলন]

গত কয়েক বছরে কঙ্গনা যা ইমেজ বানিয়েছেন, তাতে কঙ্গনা বিতর্ক খুঁজে বেড়ান না বরং বিতর্ক কঙ্গনাকে ঠিক খুঁজে পেয়ে যায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেপোটিজমের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। বহুবার করণ জোহর, আলিয়া ভাটদের একহাত নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী যে সক্রিয় রাজনীতিতে আসতে চলেছেন, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল।

এর আগে শোনা গিয়েছিল, বিজেপির হয়ে মথুরা থেকে নির্বাচনে দাঁড়াবেন কঙ্গনা। সে বিষয়ে আবার তীব্র প্রতিক্রিয়া দেন বলিউডের ড্রিমগার্ল তথা মথুরার সাংসদ হেমা মালিনী (Hema Malini)। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে কটাক্ষ করে তিনি বলেন “মথুরার মানুষরা যে সিনেমার অভিনেতাদের পছন্দ করেন সেটা তো ভালই। হয়তো কোনওদিন রাখি সাওয়ান্তও যোগ দেবে।”

[আরও পড়ুন: উরফি জাভেদকে ধর্ষণ করে খুন করার হুমকি! গ্রেপ্তার মুম্বইয়ের যুবক ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement