shono
Advertisement

মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ২০০ টাকার বেশি রাখা যাবে না

জানিয়ে দিল সরকার... The post মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ২০০ টাকার বেশি রাখা যাবে না appeared first on Sangbad Pratidin.
Posted: 05:37 PM Mar 15, 2017Updated: 12:20 PM Mar 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কসিনেমাহলের টিকিটের দাম কোনওভাবেই ২০০ টাকার উপরে রাখা যাবে না। বাজেটে এমনটাই জানিয়ে দিল কর্নাটক সরকার। বুধবার রাজ্য বাজেটে এই সিদ্ধান্তের কথা ঘোষণা করা হয়। কর্নাটকের ফিল্ম ইন্ডাস্ট্রিকে আরও সমৃদ্ধ করতেই এই ঘোষণা বলে জানানো হয়েছে। তবে মাল্টিপ্লেক্সে যেভাবে চড়া দামে টিকিট বিক্রি করা হয়, এই সিদ্ধান্তে তাতেও লাগাম পড়ানো গেল বলে খুশি রাজ্যবাসী। সপ্তাহান্তে কোনও কোনও মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ৫০০ পর্যন্ত যায়। আপাতত পকেটের টান অনেকটাই কমল।

Advertisement

[ঘন ঘন লিপ বাম তো লাগাচ্ছেন, কী ক্ষতি করছেন জানেন?]

মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বলেন, রাজ্যের সব সিনেমা হলের জন্যই এই নিয়ম। বাদ যাবে না মাল্টিপ্লেক্সও। গত আগস্টে ১৪ সদস্যর একটি কমিটি তৈরি হয়। কমিটির চেয়ারম্যান রাজেন্দ্র সিং জানান, “আমরা ন’মাস ধরে বিষয়টি খতিয়ে দেখে সরকারের কাছে আবেদন করেছিলাম মাল্টিপ্লেক্সের টিকিটের দাম ১২০ টাকা বেধে দেওয়া হোক। আমাদের আবেদন রাখা হয়েছে, আমরা খুশি।”

[মদের উপর থেকে উঠে যাচ্ছে ভ্যাট]

পাশাপাশি বাজেটে ঘোষণা করা হয়েছে প্রাইম টাইমে (দুপুর ১.৩০টা থেকে সন্ধে ৭.৩০) কন্নড় ও কোনও একটি আঞ্চলিক ভাষার ছবির একটি  স্ক্রিনিং  রাখতেই হবে। বাজেট পেশ হতেই খুশির হাওয়া রাজ্যজুড়ে।

The post মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ২০০ টাকার বেশি রাখা যাবে না appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement