shono
Advertisement

পাক জার্সি পরে ক্রিকেট ম্যাচ খেলল কাশ্মীরের ক্লাব, ভাইরাল ভিডিও

পাক জাতীয় সংগীতে গলা মেলাল ক্রিকেটাররা। The post পাক জার্সি পরে ক্রিকেট ম্যাচ খেলল কাশ্মীরের ক্লাব, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:51 PM Apr 04, 2017Updated: 05:33 AM Apr 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দেশদ্রোহিতার ঘটনায় সরগরম হল কাশ্মীর। উপত্যকার এক ক্রিকেট ক্লাবের কাণ্ড এবার বিতর্কের সৃষ্টি করল। একটি ভিডিও সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের জার্সি পরে ক্রিকেটাররা ম্যাচ শুরুর আগে পড়শি দেশের জাতীয় সংগীত গাইছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পরই বিতর্কের পারদ চড়েছে।

Advertisement

জানা গিয়েছে, কাশ্মীরের গান্ডেরবাল জেলার ওয়ায়িল ময়দানে ২ এপ্রিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের প্রতিবাদে ওই ম্যাচ আয়োজন করে বিচ্ছিন্নতাবাদীরা। বাবা দরিয়াউদ্দিন নামে বিখ্যাত সুফির দরগার নামে ওই দলের নাম রাখা হয়। বিপক্ষের টিম ছিল সাদা জার্সিতে। শুধু তাই নয়, ম্যাচ শুরুর আগে কমেন্টেটর লাউডস্পিকারে ঘোষণা করেন, পাকিস্তানের জাতীয় সংগীত দিয়ে ম্যাচ শুরু হবে। আর এই সবকিছুই হচ্ছিল স্থানীয় থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে।

ওই ক্লাবের ক্রিকেটারের ভাষায়, কাশ্মীর ইস্যুতেই ম্যাচ আয়োজিত হয়েছিল। সেখানে প্রতিবাদ জানাতেই পাকিস্তানের জার্সি পরে সেই দেশের জাতীয় সংগীত গাওয়া হয়। দেখুন সেই বিতর্কিত ভিডিও-

The post পাক জার্সি পরে ক্রিকেট ম্যাচ খেলল কাশ্মীরের ক্লাব, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement