shono
Advertisement

কৌশিকীদের প্রতিবাদের জের! বিতর্কিত বিজ্ঞাপন মুছলেন পন্থ

বিজ্ঞাপনে সংগীতশিল্পীদের অপমান করার অভিযোগ ওঠে। তাতেই উত্তাল হয় সোশ্যাল মিডিয়া।
Posted: 03:46 PM Dec 11, 2022Updated: 03:46 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড বিজ্ঞাপন নিয়ে। সংগীতশিল্পীদের চূড়ান্ত অপমান করা হয়েছে ঋষভ পন্থ (Rishabh Pant) অভিনীত বিজ্ঞাপনে। এমনই অভিযোগ উঠেছিল। যার তীব্র প্রতিবাদ করেন কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty), হনসল মেহতা, পূর্বায়ন চট্টোপাধ্যায়রা। উত্তাল হয় সোশ্যাল মিডিয়ায়। ঘটনার জেরে নিজের প্রোফাইল থেকে বিজ্ঞাপনটি সরিয়ে নিলেন ঋষভ। ক্রিকেটারের এই পদক্ষেপকে স্বাগত জানালেন কৌশিকী।

Advertisement

‘ড্রিম ১১’ নামের ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্মের কয়েকটি বিজ্ঞাপন বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে। যাতে রোহিত শর্মা, হার্দিক পাণ্ডিয়া, যশপ্রীত বুমরার মতো ক্রিকেটাররা। তবে ঋষভের বিজ্ঞাপনটি নিয়ে আপত্তির কথা জানান কৌশিকী, হনসলরা। ভিডিওয় দেখানো হয় ক্রিকেটার না হয়ে ঋষভ যদি শাস্ত্রীয় সংগীতশিল্পী হতেন, তাহলে পরিণাম কী হত। আর তা দেখাতে গিয়েই ভারতীয় সংগীতের ঐতিহ্যের অসম্মান করা হয়েছে বলেই অভিযোগ।

[আরও পড়ুন: রহস্য আর ভয়ের গল্পে তাপসী পান্নু যেন একাই একশো, পড়ুন ‘ব্লার’ সিনেমার রিভিউ]

টুইটারে তীব্র ক্ষোভ প্রকাশ করে কৌশিকী চক্রবর্তী জানান, কুরুচিকর বিজ্ঞাপনটি নিয়ে বলার ভাষা তাঁর কাছে নেই। এমনভাবে নিজেদের ঐতিহ্যকে অসম্মান করা মানে নিজেকেই মূর্খ হিসেবে প্রতিপন্ন করা। হয়তো এর বিনিময়ে অর্থ পাওয়া যাবে কিন্তু সেই অর্থের আদৌ কোনও মূল্য আছে কী? প্রশ্ন করেন সংগীতশিল্পী। সংগীতশিল্পী পূর্বায়ন চট্টোপাধ্যায়ও ভিডিও বার্তার মাধ্যমে ঋষভ অভিনীত বিজ্ঞাপনের তীব্র নিন্দা করেন। তা অবিলম্বে সামাজিক মাধ্যম থেকে সরানোর দাবি জানান হনসল মেহতা

রবিবার নিজের টুইটার প্রোফাইলে (যা ভেরিফায়েড নয়) কৌশিকী লেখেন, “বিজ্ঞাপনটি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ঋষভ পন্থ মুছে ফেলেছেন, এর জন্য তাঁকে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এও জানাতে চাই আমার ঋষভের সঙ্গে ব্যক্তিগত কোনও সমস্যা নেই। তাঁর ভবিষ্যতের জন্য শুভকামনা রইল আর একটি অনুরোধ, বিজ্ঞাপনটি সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলার জন্য যাঁদের সঙ্গে যোগাযোগ করতে হবে, ঋষভ যদি সেই অথোরিটির সন্ধান দিয়ে সাহায্য করেন তাহলে খুবই ভাল হয়।” উল্লেখ্য, এখনও পর্যন্ত এ বিষয়ে ‘ড্রিম ১১’ সংস্থার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বড় ঘোষণার ইঙ্গিত অঙ্কুশের, এবার ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনেতা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement