shono
Advertisement

হাসপাতাল যাওয়ার পথে করোনা আক্রান্তকে ধর্ষণ, কেরলে ধৃত অ্যাম্বুল্যান্স চালক

চালককে ১০৮ অ্যাম্বুলেন্স পরিষেবা থেকে সরানো হয়েছে। 
Published By: Paramita PaulPosted: 06:54 PM Mar 02, 2020Updated: 02:22 PM Aug 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহামারী আবহেও যৌন লালসা থেকে মিলল না রেহাই। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় রোগীকে ধর্ষণ (Rape) করল অ্যাম্বুল্যান্স চালক। এমনই মর্মান্তিক ঘটনা ঘটল কেরলে (Kerala)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে দুই করোনা আক্রান্ত (Corona Positive) রোগীকে হাসপাতালে পৌঁছে দেওয়ার দায়িত্ব ছিল নউফল নামে এক চালকের উপর। বৃদ্ধা রোগীকে হাসপাতালে পৌঁছে দিয়ে এসে ১৯ বছরের ওই রোগিনীকে অ্যাম্বুল্যান্সে তোলেন নউফল। এরপর কোভিড কেয়ার সেন্টারে না গিয়ে বিমানবন্দরের কাছে একটি ফাঁকা এলাকায় ওই রোগিনীকে নিয়ে যায় অভিযুক্ত। সেখানেই তাঁর উপর পাশবিক অত্যাচার চালায় অভিযুক্ত। পরে আক্রান্তকে কোভিড কেয়ার সেন্টারে ফেলে রেখে চম্পট দেয়। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন : ‘পরিবারের মোহ কাটান’, এবার প্রিয়াঙ্কাকে নিশানা করে সোনিয়াকে চিঠি উত্তরপ্রদেশের নেতাদের]

২৫ বছরের ওই অ্যাম্বুলেন্স চালককে ১০৮ অ্যাম্বুলেন্স পরিষেবা থেকে সরানো হয়েছে।  ওই চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার তীব্র নিন্দা করে কেরলের স্বাস্থ্যমন্ত্রী কে কে শৈলেজা পুলিসকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে করোনা আক্রান্তর যৌন হেনস্তা টাই প্রথমবার নয়। জুলাই মাসে দিল্লিতে একটি করোনা আক্রান্ত মেয়েকে ধর্ষণের অপরাধে ২ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement