shono
Advertisement

মাত্র ২৫ মিনিটে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়ে ডেনমার্ক ওপেন চ্যাম্পিয়ন শ্রীকান্ত

এই নিয়ে তৃতীয় সুপার সিরিজ প্রিমিয়ার খেতাব জয়ী ২৫ বছরের ভারতীয় শাটলার। The post মাত্র ২৫ মিনিটে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়ে ডেনমার্ক ওপেন চ্যাম্পিয়ন শ্রীকান্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Oct 22, 2017Updated: 06:14 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এলাম-দেখলাম-জয় করলাম।’ ডেনমার্ক ওপেনের ফাইনালে কিদাম্বি শ্রীকান্তের পারফরম্যান্সকে এভাবেই ব্যাখ্যা করা যেতে পারে। মাত্র ২৫ মিনিটে ট্রফি পকেটে পুরে ফেললেন তিনি।

Advertisement

রবিবারই হকিতে দলগত সাফল্যে এশিয়া সেরা হয়েছে ভারত। আর তারপরই দক্ষিণ কোরিয়ার তারকাকে পরাস্ত করে ডেনমার্ক ওপেন সুপার সিরিজ প্রিমিয়ার চ্যাম্পিয়ন হয়ে গেলেন শ্রীকান্ত। পিভি সিন্ধু, সাইনা নেহওয়ালরা যখন একে একে টুর্নামেন্ট থেকে ছিটকে যাচ্ছিলেন তখন ভারতীয় হিসেবে একাই ট্রফি জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তিনি। স্বপ্নভঙ্গ হতে দেননি। দক্ষিণ কোরিয়ার লি হুন ইলকে হারিয়ে তৃতীয় সুপার সিরিজ প্রিমিয়ার খেতাব জয়ী ২৫ বছরের ভারতীয় শাটলার।

[অভিশাপ মুক্ত ব্রাজিল, যুব বিশ্বকাপ থেকে বিদায় জার্মানির]

টুর্নামেন্টের শুরু থেকেই তিনি দারুণ ছন্দে। ডেনমার্কের মাটিতে সেখানকার ঘরের ছেলে ভিক্টর অ্যাক্সেলসেনকে হারিয়েই চমক দিয়েছিলেন তিনি। পৌঁছে গিয়েছিলেন টুর্নামেন্টের শেষ চারে। শনিবার আবার ওয়ং ইউং কি ভিনসেন্টকে স্ট্রেট গেমে উড়িয়ে দিয়ে ফাইনালে উঠে ভক্তদের প্রত্যাশা আরও বাড়িয়ে দেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা। আর ফাইনালে তো হেলায় হারালেন লি’কে। মাত্র ২৫ মিনিটে শেষ প্রতিপক্ষ। ২১-১০, ২১-৫ ম্যাচের ফল দেখলেই স্পষ্ট যে ভারতীয় তারকার বিরুদ্ধে লড়াই করতেই পারেননি দক্ষিণ কোরিয়ার শাটলার।

চলতি বছরই ইন্দোনেশিয়া এবং অস্ট্রেলিয়া ওপেন ঝুলিতে ভরেছেন শ্রীকান্ত। পাশাপাশি সিঙ্গাপুর ওপেনের ফাইনালেও পৌঁছেছিলেন। যদিও সেখানে রানার্স-আপ হিসেবেই সন্তুষ্ট থাকতে হয় তাঁকে। আর ২০১৪ সালে চিনা ওয়েন সুপার সিরিজ ও পরের বছর ইন্ডিয়ান ওপেন সুপার সিরিজ চ্যাম্পিয়ন হওয়ার পর এবার ডেনমার্কেও ভারতের ঝান্ডা ওড়ালেন শ্রীকান্ত।

[ধোনি নয়, সৌরভের কাছে দেশের সেরা উইকেটকিপার ঋদ্ধিমান]

The post মাত্র ২৫ মিনিটে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়ে ডেনমার্ক ওপেন চ্যাম্পিয়ন শ্রীকান্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement