shono
Advertisement

পরিচারিকাকে নির্যাতনের অভিযোগে বিপাকে অভিনেত্রী কিম শর্মা

কী জানালেন অভিনেত্রী? The post পরিচারিকাকে নির্যাতনের অভিযোগে বিপাকে অভিনেত্রী কিম শর্মা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:38 PM Jul 03, 2018Updated: 02:08 PM Jul 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সংবাদের শিরোনামে অভিনেত্রী কিম শর্মা। না, কোনও তারকার গার্লফ্রেন্ড হিসেবে কিংবা নতুন ছবির জন্য নয়। বাড়ির পরিচারিকার উপর নির্যাতনের অভিযোগ উঠল অভিনেত্রীর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন পরিচারিকা।

Advertisement

[আন্ধেরিতে অবৈধ নির্মাণ, প্রিয়াঙ্কা চোপড়াকে নোটিস পাঠাল বিএমসি]

ঘটনা গত মে মাসের। পুলিশকে দেওয়া বয়ানে ৩১ বছরের পরিচারিকা এস্থার খেস জানান, চলতি বছর এপ্রিল মাস থেকে কিম শর্মার বাড়িতে কাজ করতেন তিনি। অভিনেত্রীর কাপড় ধুতে গিয়েই বিপাকে পড়েন তিনি। রঙিন জামাকাপড়ের সঙ্গে সাদা পোশাক কাচায় সেই পোশাকটি নষ্ট হয়ে যায়। এতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন যুবরাজ সিংয়ের প্রাক্তন বান্ধবী। আর তারপরই পরিচারিকাকে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ। এক সংবাদমাধ্যমকে এস্থার বলেন, “নিজের ভুল বুঝতে পেরে তা মালকিনকে জানাতে যাই। রাগের মাথায় আমায় জোর করে ধাক্কা দিয়ে বাড়ির বাইরে বের করে দেন। বলেন আর যেন না ফিরি। অত্যন্ত খারাপ ভাষায় আমায় গালিগালাজ করা হয়। এমনকী আমার বকেয়া বেতন দিতেও অস্বীকার করেন। একাধিকবার অনুরোধ সত্ত্বেও যখন বেতন দিতে রাজি হননি তিনি, তখন গত ২৭ জুন তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করি।” খার পুলিশের তরফে জানানো হয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ও ৫০৪ ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে শীঘ্রই কিম শর্মাকে শমন পাঠানো হবে।

[জয়া-স্বস্তিকা নয়, সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’-তে নায়িকা ঋতুপর্ণা]

তবে গোটা ঘটনা অস্বীকার করেছেন ‘মহব্বতে’ খ্যাত অভিনেত্রী। সংবাদমাধ্যমকে তিনি জানান, তিনি এস্থারের সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি। এমনকী তাঁর বকেয়া পাওনাও মিটিয়ে দিয়েছেন। সোজাসাপটা কিম বলেন, “আমার ৭০ হাজার টাকা মূল্যের পোশাক নষ্ট করে দেওয়া সত্ত্বেও কোনও পাওনা বাকি রাখিনি। আমি শুধু ওকে বাড়ি থেকে চলে যেতে বলেছিলাম।” অভিনেত্রীর দাবি, তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই এমন অভিযোগ তোলা হচ্ছে তাঁর বিরুদ্ধে।

The post পরিচারিকাকে নির্যাতনের অভিযোগে বিপাকে অভিনেত্রী কিম শর্মা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement