shono
Advertisement

পরিবারের সঙ্গে বাড়িতেই কাটছে জন্মদিন, সন্তানের জন্য দিন গুনছেন কোয়েল

এপ্রিলের শেষে বা মে মাসের শুরুতে প্রসবের সম্ভাবনা। The post পরিবারের সঙ্গে বাড়িতেই কাটছে জন্মদিন, সন্তানের জন্য দিন গুনছেন কোয়েল appeared first on Sangbad Pratidin.
Posted: 03:18 PM Apr 28, 2020Updated: 03:24 PM Apr 28, 2020

শম্পালী মৌলিক: চলছে লকডাউন। তার উপর মঙ্গলবার সকাল থেকে আকাশের মুখ ভার। মাঝে মাঝেই আকাশ কালো করে বৃষ্টি নামছে। এই রকম পরিস্থিতিতেও নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করছেন কোয়েল মল্লিক। অন্যান্যবার যেমন জাঁকজমক করে জন্মদিন উদযাপন হয়, এবার মোটেই তেমনটা ঘটছে না। তার জন্য কোয়েলের কোনও আক্ষেপ নেই। বরং এই অদ্ভুত বদলে যাওয়া সময়ে তাঁর মধ্যে বেড়ে উঠছে যে নতুন প্রাণ, তাকে নিয়েই ভাবছেন তিনি।

Advertisement

মোবাইলে কোয়েল জানালেন, ‘জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য অনেক ধন্যবাদ। বাড়ির খাবারই খাব। সামান্য স্পেশ্যাল কিছু হচ্ছে। তার মধ্যে যতটা ভাল থাকা যায়, সেই চেষ্টাই করছি।’ আজ স্বামী নিসপাল সিং রানের কাছে কোনও উপহার চান না? ‘মেটেরিয়াল জিনিসপত্রে আমার কোনও আগ্রহ নেই। রানে সবসময় ভালবাসা দেয়। এর চেয়ে বেশি আর কী বা চাইব? ভালবাসা পেলেই আমি খুশি থাকি।’ হেসে বললেন কোয়েল।

[ আরও পড়ুন: পথকুকুরদের জন্য ত্রাণ তহবিল, ফারাহকন্যাকে ১ লক্ষ টাকা অর্থ সাহায্য অভিষেকের ]

করোনা ভাইরাসের সংক্রমণের জেরে সারা দেশ এবং পৃথিবীজুড়ে চলতে থাকা লকডাউনের সময় কোয়েলও ঘরবন্দি। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন শ্বশুরবাড়িতে। আর মা-বাবার সঙ্গে ভিডিও কলিংয়ের মাধ্যমে যোগাযোগ রাখছেন। তিনি যে এ মাসের শেষে বা মে মাসের শুরুতে মা হতে চলেছেন, তা সকলের জানা। ফলে যে কোনও মুহূর্তে আসতে পারে সুখবর।
তিনি বরাবরই সোজাসাপটা। অন্তঃসত্ত্বা হওয়ার খবরও গোপন রাখেননি। এমনকী বেবি বাম্প নিয়ে অরিন্দম শীলের শর্ট ফিল্ম ‘ঝড় থেমে যাবে একদিন’-এ অভিনয় করলেন সম্প্রতি। তবে এই মুহূর্তে তিনি সিনেমা নিয়ে ভাবছেন না। যদিও মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর দু’টি ছবি। সৌকর্য ঘোষালের ‘রক্তরহস্য’ ও পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘বনি’।

‘মিতিন মাসি’ এখন বরং অনেক বেশি ভাবছেন পৃথিবীর এই অসুখ নিয়ে। নিয়মিত মেডিটেশন করেন তিনি নিজেকে শান্ত রাখতে। জন্মদিনেও তার ব্যতিক্রম ঘটেনি। হালকা ফ্রি-হ্যান্ড একসারসাইজ করেছেন এতদিন। গান শুনছেন ইচ্ছে করলেই। যাঁরা কোয়েলকে চেনেন, তাঁরা জানেন তিনি চিরকালই হেডফোন লাগিয়ে গান শুনতে পছন্দ করেন। জন্মদিনে অনেক হোয়াটসঅ্যাপ, মেসেজ আসছে। যতটা সম্ভব উত্তরও দিচ্ছেন তিনি। দুপুরের দিকে কিছুটা বিশ্রাম নিচ্ছেন। তবে কোয়েল জানালেন প্রসূতি অবস্থায় তাঁর আলাদা করে কোনও ‘ক্রেভিং’ হয়নি। সাধারণ খাওয়াদাওয়া করছেন। মন ভাল রাখার চেষ্টা করেছেন। বই পড়েছেন। নেটফ্লিক্স দেখছেন। পৃথিবীর আলো দেখার অপেক্ষায় যে তাঁর অন্দরে আরও একটি নতুন প্রাণ। তাই যতটা সম্ভব ভাল থাকার চেষ্টা করছেন এই সময়ে।

[ আরও পড়ুন: লকডাউনের কারণে ডিজিটালি মুক্তি পাবে ‘৮৩’? খোলসা করলেন পরিচালক ও প্রযোজকরা ]

The post পরিবারের সঙ্গে বাড়িতেই কাটছে জন্মদিন, সন্তানের জন্য দিন গুনছেন কোয়েল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement