shono
Advertisement

জল তোলা নিয়ে বচসার জের, খাস কলকাতায় ধারালো কাঁচির আঘাতে খুন যুবক!

ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।
Posted: 10:33 PM May 14, 2023Updated: 10:33 PM May 14, 2023

অর্ণব আইচ: জল তোলা নিয়ে বচসা ও পারিবারিক বিবাদ। তারই জেরে খুন হলেন এক যুবক। এক প্রতিবেশীর ধারালো কাঁচির আঘাতে খুন হন সাজ্জাদ খান নামে ওই যুবক। এই ঘটনার পর পালিয়ে যায় অভিযুক্ত সামির খান।

Advertisement

পুলিশ জানিয়েছে, রবিবার বিকেলে দক্ষিণ কলকাতার কড়েয়া থানা এলাকার কুষ্টিয়া রোডে ঘটে এই খুনের ঘটনাটি। অন্যান্য দিনের মতো এখানে পুরসভার জল তোলার জন‌্য পড়ে বাসিন্দাদের লাইন। কে আগে জল নেবে, তা নিয়ে ওই এলাকারই দু’টি পরিবারের সদস‌্যদের মধ্যে গোলমাল সৃষ্টি হয়। দু’ই পরিবারের সদস‌্যরাই বচসায় জড়িয়ে পড়েন। পরিবারের সদস‌্য হিসাবে বচসায় জড়িয়ে পড়েন দুই যুবক সাজ্জাদ ও সামির। ক্রমে ওই দুই যুবকের মধ্যে গালিগালাজ ও তার পর ধাক্কাধাক্কি ও মারপিট শুরু হয়। এলাকার বাসিন্দারা প্রথমে ছাড়ানোর চেষ্টা করেন। কিন্তু হাতাহাতি করতে থাকেন দু’জন।

[আরও পড়ুন: ‘আমাদের সাহায্য করুণ’, স্মৃতি-নির্মলাকে চিঠি লিখে করুণ আর্তি মহিলা কুস্তিগিরদের]

অভিযোগ, গোলমাল চলাকালীনই হঠাৎ সামির তার পকেট থেকে একটি কাঁচি বের করে। সেটি সাজ্জাদ খানের বুকে ঢুকিয়ে দেয় সে। রক্তাক্ত অবস্থায় গলিতে পড়ে যান সাজ্জাদ। বেগতিক বুঝে ঘটনাস্থল থেকে সামির পালিয়ে যায়। গুরুতর আহত সাজ্জাদকে কলকাতা ন‌্যাশনাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান পরিজন ও প্রতিবেশীরা। সেখানেই চিকিৎসক সাজ্জাদকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে কড়েয়া থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে যান। অভিযুক্ত  যুবকের পরিবারের উপর হামলার চেষ্টা হয়। অভিযুক্তর মা ও বাবাকে পুলিশ আটক করে। খুনের ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ১০ দিনের মধ্যে ফের এনকাউন্টার উত্তরপ্রদেশে, পুলিশের গুলিতে মৃত দুই অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement