shono
Advertisement

দিনেদুপুরে বাড়িতে চুরি টাকা ও গয়না, পুলিশি তৎপরতায় দ্রুত গ্রেপ্তার অভিযুক্ত

অভিযুক্তর বাড়ি থেকেই গয়না ও টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। The post দিনেদুপুরে বাড়িতে চুরি টাকা ও গয়না, পুলিশি তৎপরতায় দ্রুত গ্রেপ্তার অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 01:01 PM Mar 14, 2020Updated: 01:01 PM Mar 14, 2020

অর্ণব আইচ: ছেলেকে স্কুল থেকে আনতে বাড়িতে তালা দিয়ে বেরিয়েছিলেন। আর সেই সময়ের মধ্যেই দিনেদুপুরে চুরি হয়ে গেল বাড়িতে। তবে পুলিশের তৎপরতায় দ্রুত ধরা পড়ে যায় অভিযুক্ত।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার মুনমুন রানা নামের এক মহিলা ট্যাংরা থানায় চুরির অভিযোগ দায়ের করেন। কিন্তু জানান, তাঁর বাড়ি থেকে নগদ ১০ হাজার টাকা এবং প্রায় ৮০ হাজার টাকার গয়না লুট করে চম্পট দেয় চোর। তিনি সে সময় ছেলেকে স্কুল থেকে আনতে গিয়েছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে পুলিশ।

[আরও পড়ুন: সংসদ মনোনীত পরীক্ষকের দায়িত্বে স্কুলেরই শিক্ষক! উচ্চ মাধ্যমিকে নজিরবিহীন বেনিয়ম]

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ ট্যাংরাতেই পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত। আকাশ ঘোষ নামের ওই অভিযুক্তকে এরপর লাগাতার জিজ্ঞাসাবাদ করা হয়। চুরি করা টাকা ও গয়না সে কোথায় লুকিয়েছে জানতে চাওয়া হয়। কিন্তু বারবারই নিজের বয়ান বদল করছিল আকাশ। তবে শেষ মেশ তার বয়ানের উপর ভিত্তি করেই সমস্ত চুরি যাওয়া জিনিস বাজেয়াপ্ত করা হয়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তর বাড়ি থেকেই চুরি যাওয়া গয়না ও টাকা উদ্ধার করা হয়েছে। গয়নার মধ্যে ছিল পাঁচটি নাকের নথ, একটি কানের দুল, আটটি রুপোর চেন, দুটি ব্রেসলেট, দুটি রুপোর কয়েন এবং দুটি রুপোর আংটি। গয়নার মূল্য আনুমানিক ৮০ হাজার টাকা বলেই জানা গিয়েছে। তবে পুলিশি তৎপরতায় নিজের চুরি যাওয়া জিনিস ফিরে পেয়ে স্বস্তিতে মহিলা। শনিবারই অভিযুক্তকে আদালতে তোলা হয়। চুরি যাওয়া বাকি জিনিসগুলি উদ্ধার করার জন্য অভিযুক্ত আকাশকে নিজেদের হেফাজতেই চাইছে পুলিশ।

[আরও পড়ুন: করোনা আতঙ্কের জেরে ফাঁকা অধিকাংশ আসন, বন্ধ হওয়ার মুখে কলকাতার সিনেমাহলগুলি]

The post দিনেদুপুরে বাড়িতে চুরি টাকা ও গয়না, পুলিশি তৎপরতায় দ্রুত গ্রেপ্তার অভিযুক্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement