shono
Advertisement

Durga Puja 2023 Carnival: পুজোর কার্নিভ্যালের দিন বন্ধ শহরের কোন কোন রাস্তা, কোথায় হবে নিয়ন্ত্রণ? জানিয়ে দিল পুলিশ

পুজো শেষ হতেই কার্নিভ্যালের তোড়জোড় শুরু শহরে।
Posted: 06:52 PM Oct 25, 2023Updated: 02:04 PM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজো (Durga Puja) শেষ হতেই কার্নিভ্যালের তোড়জোড় শুরু শহরে। আর সেই মেগা উৎসবের জন্য শুক্রবার মধ্যরাত থেকেই কলকাতার বিভিন্ন রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে। একাধিক রাস্তায় চলবে না গাড়ি। কোন কোন রাস্তা বন্ধ থাকবে, কোন রাস্তায় আংশিক গাড়ি চলবে, বিজ্ঞপ্তি জারি করে তা জানিয়ে দিল কলকাতা পুলিশ।

Advertisement

  • ২৭ তারিখ রাত ১২টা থেকে দুপুর তিনটে পর্যন্ত এজেসি বোস রোড ক্রসিং থেকে হেস্টিংস ক্রসিং, নিউ রোড, ডাফরিন রোড, রেড রোড লাভার্স লেন দিয়ে প্রতিমাবাহী গাড়ি ছাড়া অন্য় কোনও পণ্যবাহী গাড়ি চলাচল করতে পারবে না। দুপুর তিনটের পর ওই রাস্তা দিয়ে প্রতিমাবাহী গাড়িও চলাচল করতে পারবে না।
  • খিদিরপুর রোডে দুপুর ২টো থেকে আর কোনও গাড়ি চলবে না। শুধুমাত্র কার্নিভ্যালে যোগ দিতে আসা এবং বিদ্যাসাগর সেতু ধরে আসা গাড়ি চলবে এই রাস্তায়।

[আরও পড়ুন: দেড় হাজার কাঠা জমি, ৯টি ফ্ল্যাট, দুবাইয়ে অ্যাপার্টমেন্ট! বাকিবুরের বিপুল সম্পত্তির হদিশ ইডির]

 

 

  • কার্নিভ্যালে যোগ দিতে আসা গাড়ি ছাড়া অন্য কোনও গাড়ি দুপুর ২টোর পর এজেসি বোস রোড ক্রসিং থেকে নর্থ হসপিটাল রোডের দিকে যেতে পারবে না।
  • মেয়ো রোড দিয়ে বিশেষ কিছু গাড়ি ছাড়া অন্য যান চলাচল করতে পারবে না।
  • দুপুর ২টো থেকে রেড রোড, লাভার্স লেন, কুইনসওয়ে, পলাশী গেট রোড, এসপ্ল্যানেড র‌্যাম্প পুরোপুরি বন্ধ থাকবে। সকাল নটা থেকে দুপুর দুটো পর্যন্ত রেড রোডে যান নিয়ন্ত্রণ করা হবে।

 

[আরও পড়ুন: Durga Puja Carnival 2023: পুজো শেষ হতেই শুরু কার্নিভ্যালের প্রস্তুতি, মুখ্যমন্ত্রীর জন্য কমছে মঞ্চের উচ্চতা]

 

  • দুপুর ২টোর পর থেকে চৌরঙ্গী রোড, জওহরলাল নেহরু রোড, ক্যাথিড্রাল রোড, কুইনস ওয়ে, মেয়ো রোড, স্ট্র্যান্ড রোড, বেটিঙ্ক স্ট্রিটের কিছুটা অংশ, আর এন মুখার্জি রোড. হেয়ার স্ট্রিট, ওল্ড কোর্ট হাউস স্ট্রিট গাড়ি রাখা যাবে না।
  • এছাড়াও প্রয়োজন মতো রেড রোড চত্বরের যে কোনও রাস্তা ওই দিন যে কোনও সময় বন্ধ করে দেওয়া হতে পারে।
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement