shono
Advertisement

Breaking News

Kolkata

চলন্ত বাসে শ্লীলতাহানি খাস কলকাতায়! অভিযুক্তকে 'গণধোলাই' যাত্রীদের

রুবি মোড়ের কাছে এই ঘটনার পর অভিযুক্তকে নিয়ে যাওয়া হয় কসবা থানায়। দায়ের হয়েছে এফআইআর। ঘটনার পর থেকে আতঙ্কিত তরুণী।
Published By: Sucheta SenguptaPosted: 11:55 AM Sep 10, 2024Updated: 12:38 PM Sep 10, 2024

নিরুফা খাতুন: আর জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনার পর থেকে রাজ্যের পরিস্থিতি সামগ্রিকভাবে কিছুটা তপ্ত। পথেঘাটে মহিলাদের সুরক্ষার বিষয়টি এবার বাড়তি গুরুত্ব সহকারে ভাবতে হচ্ছে। এমনই আবহে ফের কলকাতার রাস্তায় শ্লীলতাহানির ঘটনায় নতুন করে অশান্তি ছড়িয়ে পড়ল। মঙ্গলবার সকালে জমজমাট রুবি মোড়ের কাছে চলন্ত বাসে এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগে শোরগোল পড়ে গেল দিনের ব্যস্ত সময়ে। অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করে গণধোলাই দেওয়া হয় বলেও অভিযোগ। এর পর কর্তব্যরত ট্রাফিক পুলিশের সহায়তায় কসবা থানায় অভিযোগ দায়ের করেন তরুণী।

Advertisement

হেনস্তার শিকার হওয়া তরুণীর পরিবার সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ তিনি রুবি থেকে বাসে উঠেছিলেন। গন্তব্য ছিল ফুলবাগান। চলন্ত বাসে আচমকাই টের পান, কেউ তাঁর সঙ্গে অশালীন আচরণ করছে। বিষয়টি ভালোভাবে বুঝে ওঠার আগেই ওই ব্যক্তির আচরণ একেবারে হেনস্তার পর্যায়ে চলে যায়। তখনই তিনি চিৎকার করেন। দুষ্কর্মের পর অভিযুক্ত যুবক পালানোর চেষ্টা করে। কিন্তু বাসযাত্রীরা একেবারে হাতেনাতে ধরে ফেলে তাকে। চলে মারধর।

[আরও পড়ুন: ৪ মাসের জন্য নির্বাসিত আনোয়ার আলি! গুনতে হবে বিরাট অঙ্কের জরিমানাও]

এর পর রুবি মোড়ের কাছে কর্তব্যরত ট্রাফিক পুলিশকে বিষয়টি জানানো হয়। তিনি তরুণী ও অভিযুক্ত যুবককে নিয়ে কসবা থানায় যান। ঘটনার খবর পেয়ে থানায় পৌঁছন তরুণীর ভাই। তিনিই গোটা বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন। এর পর ওই যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে। আপাতত তাকে থানায় রাখা হয়েছে বলে খবর। এই ঘটনার পর থেকে স্বাভাবিকভাবে আতঙ্কিত তরুণী। রাস্তায় বেরতে এবার ভয় পাবেন, বলছেন তাঁর ভাই। আর জি কর নিয়ে আন্দোলনের মাঝে চলন্ত বাসের হেনস্তার ঘটনায় নতুন করে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল।

[আরও পড়ুন: ‘আর কবে?’ RG Kar কাণ্ডে চার্জশিট নিয়ে CBI-এর উপর চাপ বাড়ালেন ডেরেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খাস কলকাতায় চলন্ত বাসে শ্লীলতাহানি!
  • রুবি মোড়ের কাছে এই ঘটনায় অভিযুক্তকে হাতেনাতে ধরে গণধোলাই যাত্রীদের।
  • অভিযুক্তকে নিয়ে যাওয়া হয় কসবা থানায়। দায়ের হয়েছে এফআইআর।
Advertisement