shono
Advertisement
Newtown

খাস কলকাতায় ১০ বছর ধরে তালাবন্দি ২ যুবক! সরকারি সাহায্যের অপেক্ষায় পরিবার

২০ বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন ওই দুই যুবক।
Posted: 04:10 PM Apr 23, 2024Updated: 04:10 PM Apr 23, 2024

বিধান নস্কর, দমদম: ১০ বছর ধরে তালাবন্দি দুই ভাই! গ্রিলের ফাঁক দিয়ে পৌঁছে দেওয়া হয় খাবার। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী খাস কলকাতার নিউটাউন (Newtown)। পরিবারের দাবি, দীর্ঘদিন চিকিৎসা করানো হলেও এখন আর সামর্থ্য নেই। ফলত বন্দি দুই যুবক। সরকারি সহযোগিতার আশায় বাবা-মা।

Advertisement

নিউটাউনের গৌরাঙ্গনগরের ক্ষুদিরাম পল্লির বাসিন্দা নির্মল মণ্ডল ও নমিতা মণ্ডল। তাঁদের দুই ছেলে শ্রীপদ ও সুজিত। পরিবারের দাবি, প্রায় কুড়ি বছর ধরে মানসিক সমস্যায় ভুগছেন শ্রীপদ ও সুজিত। যদিও প্রথমে সমস্যা গুরুতর ছিল না বলেই খবর। এর পর তাঁদের বিয়েও দেওয়া হয়। কিন্তু কয়েক বছরের মধ্যে তাঁদের বউ ছেড়ে চলে যান বলে অভিযোগ। তার পর ওই যুবকরা আরও অসুস্থ হয়ে পড়েন। তাঁরা রাস্তায় বেরলে এলাকার লোকজন মারধর করত বলে অভিযোগ।

[আরও পড়ুন: চরম গরমে প্রিয় পোষ্যকে সুস্থ রাখবেন কীভাবে? রইল সহজ কিছু টিপস]

পরিবার সূত্রে খবর, চিকিৎসা শুরুর পর ওই দুই যুবক নাকি আরও উগ্র হয়ে ওঠেন। অবশেষে কিছু বুঝতে না পেরে তাঁদের ঘরের মধ্যে তালা বন্ধ করে রাখার সিদ্ধান্ত নেন বাবা-মা। ওই যুবকের বাবা-মাও বর্তমানে অসহায়। তাঁদের দাবি, চিকিৎসার খরচ আর বহন করতে পারছেন না তাঁরা। মা লোকের বাড়ি কাজ করে কোনওরকমে খাওয়ার খরচ বহন করছেন। একমাত্র সরকারি সাহায্য পেলেই দুই ছেলে স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন বলে আশাবাদী বৃদ্ধ দম্পতি।

[আরও পড়ুন: ‘১৫ লাখ না দিলে চাকরি পাবেন কীভাবে?’ নিয়োগ দুর্নীতি নিয়ে শাহের নিশানায় মমতা]
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১০ বছর ধরে তালাবন্দি দুই ভাই! গ্রিলের ফাঁক দিয়ে পৌঁছে দেওয়া হয় খাবার। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী খাস কলকাতার নিউটাউন (Newtown)।
  • পরিবারের দাবি, দীর্ঘদিন চিকিৎসা করানো হলেও এখন আর সামর্থ্য নেই। ফলত বন্দি দুই যুবক।
  • সরকারি সহযোগিতার আশায় বাবা-মা।
Advertisement