shono
Advertisement

ফের করোনার থাবা নবান্নে, এবার আক্রান্ত ভূমি রাজস্ব দপ্তরের যুগ্ম সচিব

এই ঘটনায় নতুন করে সংক্রমণের আতঙ্ক ছড়িয়েছে নবান্নের অন্দরে। The post ফের করোনার থাবা নবান্নে, এবার আক্রান্ত ভূমি রাজস্ব দপ্তরের যুগ্ম সচিব appeared first on Sangbad Pratidin.
Posted: 06:21 PM Jul 02, 2020Updated: 06:24 PM Jul 02, 2020

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ফের করোনার (Corona Virus) থাবা নবান্নে (Nabanna)। এবার আক্রান্ত ভূমি রাজস্ব দপ্তরের যুগ্ম সচিব। রিপোর্ট পজিটিভ আসার পরই হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ওই আইএএস অফিসারকে। সূত্রের খবর, তিনি যে কেবিনে বসতেন সেটিকে সিল করা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, ভূমি রাজস্ব দপ্তরের যুগ্ম সচিব ওই মহিলা মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন। ছুটি শেষে গত শুক্রবার কাজে যোগ দেন তিনি। সারাদিন স্বাভাবিকই ছিলেন তিনি। কোনও অসুস্থতাই ছিল না। কিন্তু বাড়ি ফেরার পর ওইদিন রাতেই জ্বর আসে তাঁর। করোনা আবহে ঝুঁকি না নিয়েই তড়িঘড়ি তাঁর নমুনা পাঠানো হয় করোনা পরীক্ষার জন্য।  রিপোর্ট আসতেই জানা যায়, তিনি করোনা আক্রান্ত। এরপরই তাঁকে পাঠানো হয় হোম কোয়ারেন্টাইনে। এই ঘটনায় নতুন করে করোনাতঙ্ক ছড়িয়ে পড়েছে নবান্নের অন্দরে। সূত্রের খবর, দপ্তরের যে ঘরে তিনি বসতেন তা স্যানিটাইজ করে ইতিমধ্যেই সিল করে দেওয়া হয়েছে। শেষ কয়েকদিনে কে বা কারা আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন তাঁদের শনাক্ত করার প্রক্রিয়াও শুরু হয়েছে।

[আরও পড়ুন: মালদহে টোটো বিস্ফোরণের ঘটনায় বাড়ছে রহস্য, NIA তদন্তের দাবি সাংসদের, ঘটনাস্থলে STF]

প্রসঙ্গত, এই প্রথম নয়। এর আগে নবান্নের পদস্থ আধিকারিকদের গাড়ির চালকের শরীরে থাবা বসিয়েছিল মারণ ভাইরাস। সেই সময় স্যানিটাইজ করা হয়েছিল গোটা নবান্ন। উল্লেখ্য, রাজ্য জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। আনলক ২-এর শুরু দিনেও নতুন করে সংক্রমিত হয়েছেন ৬০০-এর বেশি মানুষ। বাড়ছে মৃত্যুর সংখ্যাও। যা ঘুম উড়িয়েছে আমজনতার। 

[আরও পড়ুন: বন্ধুর ফোন পেয়ে রাতে বাড়ি থেকে বেরনোই কাল, সকালে পুকুরে মিলল কিশোরীর দেহ]

The post ফের করোনার থাবা নবান্নে, এবার আক্রান্ত ভূমি রাজস্ব দপ্তরের যুগ্ম সচিব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement