shono
Advertisement

বারাকের শৌচালয় থেকে পুলিশকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য নিউটাউনে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। The post বারাকের শৌচালয় থেকে পুলিশকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য নিউটাউনে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:05 PM Dec 16, 2019Updated: 03:06 PM Dec 16, 2019

কলহার মুখোপাধ্যায়: পুলিশকর্মীর রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল নিউটাউন এলাকায়। সোমবার সকালে পুলিশ বারাক থেকে উদ্ধার হয় ওই পুলিশকর্মীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Advertisement

সিআইডি আধিকারিক অর্ণব জয়সওয়ালের নিরাপত্তারক্ষী ছিলেন বুবাই সাহা নামে ওই পুলিশকর্মী। সোমবার সকালে হঠাৎই নিউটাউনে পুলিশ বারাকের শৌচাগারে বুবাইয়ের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁর সহকর্মীরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই যুবক। এর পিছনে অন্য কোনও রহস্য হয়েছে কি না তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘বাংলায় সরকার ফেলে দিলেও NRC হতে দেব না’, CAA বিরোধী মিছিলে হুঁশিয়ারি মমতার]

সূত্রের খবর, শেষ কিছুদিন ধরেই কিছুটা আনমনা থাকতেন বুবাই। তবে সে এরকম পদক্ষেপ নিতে পারে, তা ভাবতে পারেননি তাঁর সহকর্মীরাও। এদিনের ঘটনায় বাকরুদ্ধ তাঁরাও। ইতিমধ্যেই ওই যুবকের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। 

The post বারাকের শৌচালয় থেকে পুলিশকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য নিউটাউনে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement