shono
Advertisement
Abhishek Banerjee

বাংলা বিরোধীদের বিসর্জনের ডাক দিয়ে মনোনয়ন পেশ অভিষেকের

কালীঘাট থেকে মিছিল করে আলিপুর জেলাশাসকের দপ্তরে অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Published By: Tiyasha SarkarPosted: 01:25 PM May 10, 2024Updated: 03:12 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালীঘাট (Kalighat) থেকে মিছিল করে আলিপুর জেলাশাসকের দপ্তরে অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন তিনি। মনোনয়ন পেশের পর সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক। সেখানেই তিনি বললেন, "বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা।" পাশাপাশি রাজ্যবাসীর পাশের উন্নয়নের কাজে শামিল থাকার আশ্বাসও দিলেন তিনি।

Advertisement

১ জুন ডায়মন্ড হারবার (Diamond Harbour) লোকসভা আসনে নির্বাচন (Lok Sabha Election 2024)। শুক্রবার দুপুরে কালীঘাট থেকে মিছিল নিয়ে আলিপুর জেলাশাসকদের দপ্তরে যান বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সঙ্গে ছিলেন দলের নেতা, কর্মী থেকে সমর্থকরা। সব মিলিয়ে কার্যত জনতার ঢল দেখা যায় এদিনের মিছিলে। জেলাশাসকদের দপ্তরে দপ্তরে মনোনয়ন জমা দিয়ে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক। বলেন, "এতদিন যেভাবে মানুষের জন্য কাজ করেছি, আবার যেন মানুষ সেভাবেই কাজ করার সুযোগ দেন। মনোনয়ন দিয়ে মানুষের পাশে থাকার প্রতিজ্ঞা করলাম। শুধু ডায়মন্ড হারবার নয়। রাজ্যের সমস্ত মানুষের জন্য কাজ করব।"

[আরও পড়ুন: কোটি টাকার আমানত সিপিএমের হোল টাইমার সৃজন ভট্টাচার্যের, স্থাবর সম্পত্তির পরিমাণ কত?]

এখানেই শেষ নয়। এদিনও বিজেপিকে একহাত নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি বাংলাকে অপমান করছে বলে তোপ দাগলেন তিনি। সন্দেশখালি থেকে শুরু করে বকেয়া, সমস্ত ইস্যুতেই বিজেপিকে নিশানা করলেন তিনি। বললেন, "বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা।" প্রসঙ্গত, ডায়মন্ড হারবার আসনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী অভিজিৎ দাস (ববি), বামেদের প্রার্থী প্রতীক উর রহমান ও আইএসএফের প্রার্থী মজনু লস্কর। ভোটের লড়াইয়ে তিনজনকে কতটা পিছনে ফেলেন অভিষেক, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: বিজয়ী ভব! অসুস্থ শরীরেই সায়রা হালিমকে আশীর্বাদ বুদ্ধদেব ভট্টাচার্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কালীঘাট থেকে মিছিল করে আলিপুর জেলাশাসকের দপ্তরে অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • মনোনয়ন পেশের পর সাংবাদিকদের মুখোমুখি হন অভিষেক। সেখানেই তিনি বললেন, "বাংলা বিরোধীদের বিসর্জন সময়ের অপেক্ষা।"
  • পাশাপাশি রাজ্যবাসীর পাশের উন্নয়নের কাজে শামিল থাকার আশ্বাসও দিলেন তিনি।
Advertisement