shono
Advertisement

বিচারপতি থাকাকালীনই বিজেপির সঙ্গে যোগাযোগ অভিজিতের! খোঁচা অভিষেকের

সাংবাদিক সম্মেলনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বিঁধেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। একবারও নাম উচ্চারণ না করে 'তালপাতার সেপাই' বলে কটাক্ষ করেছেন তিনি। এবার বিজেপি যোগ নিয়ে প্রাক্তন বিচারপতিকে পালটা দিলেন অভিষেক।
Posted: 05:45 PM Mar 05, 2024Updated: 06:30 PM Mar 05, 2024

দিশা ইসলাম, বিধাননগর: সাংবাদিক সম্মেলনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বিঁধেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। একবারও নাম উচ্চারণ না করে ‘তালপাতার সেপাই’ বলে কটাক্ষ করেছেন তিনি। এবার বিজেপি যোগ নিয়ে প্রাক্তন বিচারপতিকে পালটা দিলেন অভিষেক। কী বললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। 

Advertisement

মঙ্গলবার ইকো পার্কে গিয়েছিলেন অভিষেক। পাশে ছিলেম মন্ত্রী সুজিত বসু এবং বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “রিড বিটুইন দ্য লাইন। উনি তাহলে এটা বললেন, ‘যখন আমি (অভিজিৎ গঙ্গোপাধ্যায়) এজলাসে বসেছি, তখন বিজেপি আমার (অভিজিৎ গঙ্গোপাধ্যায়) সঙ্গে যোগাযোগ রেখেছিল। আমি (অভিজিৎ গঙ্গোপাধ্যায়) বিজেপির সঙ্গে যোগাযোগ রেখেছি।’ বাকিটা আমি জনগণের উপর ছেড়ে দিলাম।” সবমিলিয়ে বিজেপির সঙ্গে অভিজিতের যোগসাজশের তত্ত্বই আরেকবার সামনে আনার চেষ্টা করলেন তিনি। তৃণমূলের পক্ষ থেকে বার বার অভিযোগ করা হচ্ছে, বিচারপতি পদে বসে অভিজিৎ যা যা রায় দিয়েছেন তার নেপথ্য বিশেষ রাজনৈতিক উদ্দেশ্য ছিল। এদিন আরও একবার সুকৌশলে সে কথাই মনে করিয়ে দিলেন অভিষেক। 

[আরও পড়ুন: ‘নরেন্দ্র মোদি ভালো মানুষ’, গেরুয়া শিবিরে পা রেখেই দরাজ সার্টিফিকেট অভিজিতের!]

বিচারপতির আসন থেকে রাজনীতির মাঠে পা রেখেই চাঁচাছোলা ভাষায় তৃণমূলকে আক্রমণ শানিয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সাংবাদিক বৈঠকে নাম না করে নিশানা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তাঁকে ‘তালপাতার সেপাই’ কটাক্ষ করার পাশাপাশি চ্যালেঞ্জ করে জানিয়েছিলেন, “ডায়মন্ড হারবারে নির্বাচনে দাঁড়ালে লক্ষ লক্ষ ভোটে হারাব।” এর পরই পালটা দিলেন অভিষেকও। 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিচ্ছেন রাজন্যা? লোকসভা ভোটের আগে তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement