shono
Advertisement

ফ্ল্যাট প্রতারণা মামলা: নুসরতের পর এবার আরও এক অভিনেত্রীকে তলব ইডি’র

আগামী সপ্তাহে ইডি'র সিজিও কমপ্লেক্সে তাঁকে তলব করা হয়েছে।
Posted: 02:01 PM Sep 06, 2023Updated: 03:32 PM Sep 06, 2023

অর্ণব আইচ: ফ্ল্যাট বিক্রি করে কোটি কোটি টাকা প্রতারণা মামলায় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান কে আগেই তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এবার এই মামলাতেই টলিপাড়ার আরেক অভিনেত্রী রূপলেখা মিত্রকে তলব করা হল।

Advertisement

জানা গিয়েছে, আগামী সপ্তাহে ইডি’র সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। টলিউডের পরিচিত মুখ রূপলেখা। শিবপ্রসাদ-নন্দিতা জুটির পরিচালিত ‘ইচ্ছে’ ছবিতে অভিনয় করেছিলেন। রাকেশ সিংয়ের প্রযোজনায় ‘কলি’ ছবির নায়িকা ছিলেন রূপলেখা। জানা গিয়েছে, ‘সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’-এর তিন ডিরেক্টর ছিলেন রাকেশ সিং, নুসরত জাহান এবং রূপলেখা মিত্র। এই কোম্পানির মাথায় ছিলেন রাকেশ সিং। রাকেশ সিং এবং নুসরতের পর এবার তৃতীয় ডিরেক্টর রূপলেখাকে তলব করে ইডি। রাজারহাটে ফ্ল্যাট বিক্রির নামে কোটি কোটি টাকা নয়-ছয়ের ঘটনায় রূপলেখার কী ভূমিকা ছিল? তিনি কোনওভাবে লাভবান হয়েছিলেন কি না, সেই সংক্রান্ত প্রশ্ন করা হতে পারে তাঁকে বলে খবর।

[আরও পড়ুন: আরও বিপাকে অনুব্রত, আসানসোল থেকে দিল্লিতে সরল গরু পাচার মামলা]

আর্থিক প্রতারণার অভিযোগে মঙ্গলবার ইডি তলবের মুখে পড়েন তৃণমূলের তারকা সাংসদ নুসরত (Nusrat Jahan)। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে তলব করে তাঁকে নোটিস পাঠায় ইডি। ওই সংস্থার ডিরেক্টর থাকাকালীন ২০ কোটি টাকা বেআইনি লেনদেনের সঙ্গে জড়িত বলে গড়িয়াহাট থানায় এইআইআর (FIR) দায়ের হয়েছিল নুসরতের বিরুদ্ধে। সেই মামলার তদন্তে নুসরতকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে মনে করছেন ইডি (ED) আধিকারিকরা। তাই তলব করা হয়েছে বলে সূত্রের খবর। একই কারণে রাকেশ সিং ও রূপলেখাকেও তলব করা হল।

উল্লেখ্য, মাসখানেক আগে বিজেপি (BJP) নেতা শঙ্কুদেব পণ্ডা কয়েকজনকে নিয়ে ইডি দপ্তরে পৌঁছে গিয়েছিলেন। অভিযোগ, তৃণমূলের তারকা সাংসদ ((TMC MP) নুসরত জাহান সেভেন্থ সেন্স ইনফ্রাস্টাচারের ডিরেক্টর পদে থাকাকালীন ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রায় ২০ কোটি টাকার প্রতারণা করেছেন। এখন সেই টাকা ফেরত চান তাঁরা। ইডি যেন বিষয়টির তদন্তে নামে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন নুসরত।

[আরও পড়ুন: ‘ভারত কি হারের ভয় পাচ্ছে?’, এশিয়ার কাপের ভেন্যু বিতর্কে খোঁচা প্রাক্তন পাক বোর্ড চেয়ারম্যানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement