shono
Advertisement
Dona Ganguly

ডোনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক! ফের সাইবার ক্রাইমের শিকার সৌরভ ঘরণী

ডোনার প্রোফাইলে অজ্ঞাতপরিচয় যুবকের ছবি, বিদেশি ভাষায় একাধিক পোস্ট।
Published By: Amit Kumar DasPosted: 12:57 AM Sep 15, 2024Updated: 01:00 AM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সাইবার ক্রাইমের শিকার সৌরভঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়। মাত্র কয়েক মাসের ব্যবধানে শনিবার ফের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হল নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও ডোনার তরফে কোনও বিবৃতি প্রকাশ্যে আসেনি। তবে বার বার এভাবে সাইবার ক্রাইমের শিকার হওয়ায় উদ্বিগ্ন তাঁর ভক্তরা।

Advertisement

শনিবার রাতে ডোনা গঙ্গোপাধ্যায়ের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে তাঁর প্রোফাইলে দেখা যায় অন্য এক অজ্ঞাতপরিচয় যুবকের ছবি। পাশাপাশি ইংরেজি হরফে বিদেশি ভাষায় আসতে থাকে একের পর এক বার্তা। যার একটিতে ইরাকের রাজধানী বাগদাদের উল্লেখ করা হয়। মধ্যরাতে নৃত্যশিল্পীর ফেসবুক অ্যাকাউন্টে এমন অজ্ঞাত ভাষায় একাধিক পোস্ট দেখে কারও বুঝতে বাকি থাকে না হ্যাক হয়েছে ডোনার অ্যাকাউন্ট।

উল্লেখ্য, এর আগে গত ২৮ জুন ইনস্টাগ্রামে নিজের ফেসবুক হ্যাক হওয়ার কথা জানিয়েছিলেন ডোনা। ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিজের ফেসবুক প্রোফাইলটির স্ক্রিনশট শেয়ার করে তিনি লেখেন, 'এই অ্যাকাউন্টটি আমার আয়ত্তে নেই। হ্যাক করা হয়েছে। এর কোনও অ্যাক্টিভিটির সঙ্গেই আমার যোগ নেই। সুতরাং সকলে সতর্ক থাকবেন।' সেই পোস্টের নিচে আবার রসিকতা করতে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। কমেন্ট সেকশনে গিয়ে তিনি লিখেছিলেন, 'যাক বাবা, কয়েকদিনের জন্য অন্তত রেহাই।'

এর আগে ২০২২ সালেও একই রকম ঘটনার সাক্ষী থেকে ছিলেন সৌরভপত্নী। সেবার অবশ্য তাঁর নামে একটি ভুয়ো প্রোফাইল খোলা হয়। এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন গঙ্গোপাধ্যায় দম্পতি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের সাইবার ক্রাইমের শিকার সৌরভঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়।
  • শনিবার রাতে ফের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হল নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের।
  • ডোনার প্রোফাইলে অজ্ঞাতপরিচয় যুবকের ছবি। বিদেশি ভাষায় একাধিক পোস্ট।
Advertisement