shono
Advertisement

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি বাবুল সুপ্রিয়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

এখন কেমন আছেন রাজ্যের মন্ত্রী?
Posted: 06:12 PM Feb 13, 2023Updated: 06:28 PM Feb 13, 2023

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায় ও গৌতম ব্রহ্ম: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি রাজ্যের পর্যটনমন্ত্রী বাবুল সুপ্রিয়। একাধিক শারীরিক পরীক্ষা করা হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, চিন্তার বিশেষ কারণ নেই। সোমবার রাতের দিকেই তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে। 

Advertisement

আপাতত দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি বাবুল (Babul Supriyo)। তাদের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, রবিবার সন্ধে থেকেই বুকে ব্যথা হচ্ছিল তাঁর। দর দর করে গেমে যাচ্ছিলেন। তাই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে এদিন সকালে হাসপাতালে ভরতি করা হয়। ডা. সরোজ মণ্ডল ও ডা. সপ্তর্ষি বসুর তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: নিলামে কোটি কোটি টাকায় বিকোচ্ছেন ভারতীয়রা, দেখুন কোন দলে স্মৃতি-দীপ্তি-রিচারা]

ডা. রুপোলি বসু জানান, মন্ত্রীর ইসিজি করা হয়েছে। তবে বিশেষ গুরুতর কিছু ধরা পড়েনি। কোনও ঝুুঁকি না নিয়ে এঞ্জিওগ্রাফিও করানো হয়। তাতে দেখা যায়, করোনারিতে সামান্য ব্লকেজ রয়েছে। তবে তাতে বিশেষ চিন্তার কোনও কারণ নেই। অস্ত্রোপচারেরও প্রয়োজন হবে না। ওষুধেই সেই সমস্যা মিটে যাবে। সব ঠিকঠাক থাকলে আজই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। তবে বুকে ব্যথা অনুভব করতেই তাঁকে হাসপাতালে নিয়ে আসার সিদ্ধান্ত যে একদম সঠিক, সে কথাই জানান চিকিৎসকরা। তাঁদের মতে, এধরনের পরিস্থিতিতে নিজেরা পরীক্ষানিরীক্ষার পথে না হাঁটাই ভাল।   

এদিকে, বাবুল সুপ্রিয়র শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে তিনি নির্দেশ দেন যাতে হাসপাতালে গিয়ে বাবুলের সঙ্গে দেখা করেন। যে কোনওরকম প্রয়োজনে মন্ত্রীর পাশে থাকতে বলা হয়েছে। 

[আরও পড়ুন: ‘BJP টাকা দিতে এলে নিজেদের দর বাড়ান’, ত্রিপুরায় ভোটারদের পরামর্শ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement