shono
Advertisement
Bangladesh MP

কলকাতায় গিয়ে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, ঘনাচ্ছে রহস্য

ঝিনাইদহের এমপি আনা মাঝেমধ্যেই কলকাতায় আসতেন চিকিৎসা করাতে।
Published By: Biswadip DeyPosted: 03:29 PM May 20, 2024Updated: 03:33 PM May 20, 2024

সুকুমার সরকার, ঢাকা: সীমান্ত জেলা ঝিনাইদহের সংসদ সদস্য ও শাসকদলের কালীগঞ্জ উপজেলা আওয়ামি লিগের সভাপতি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন। কিন্তু তাঁর সঙ্গে তার পর থেকেই যোগাযোগ করা যাচ্ছে না বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

Advertisement

গত তিন দিন ধরে তাঁর কোনও খোঁজ পাচ্ছেন না তাঁরা। এতে উদ্বিগ্ন তাঁর পরিবারের সদস্য ও নেতা-কর্মীরা। বাবার খোঁজ পেতে মেয়ে মুমতারিন ফিরদৌস ডরিন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান। মুমতারিন বলেন, আমার বাবা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম নিখোঁজের ঘটনায় ডিবিকে অবহিত করতে এসেছি।

আজিমের ব্যক্তিগত সহকারী (পিএস) আবদুর রউফ জানান, গত ১১ মে তিনি চিকিৎসার জন্য কলকাতা যান। বৃহস্পতিবার শেষ কথা হয়েছে। তিন দিন ধরে তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। আনোয়ারুল আজিম আনার ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা ৩ বার আওয়ামি লিগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

[আরও পড়ুন: তাজমহলের পাশে মসজিদের ভিতর থেকে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ, ছড়াল তীব্র চাঞ্চল্য]

জানা গিয়েছে, সাংসদের পরিবারের তরফে পুরো বিষয়টি বাংলাদেশের (Bangladesh) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়েছে। তার পর থেকেই হাসিনার দপ্তর তা দিল্লি ও কলকাতার কূটনৈতিক ভবনে জানায়। এর পর থেকেই শুরু হয়েছে আনোয়ারুল আজিম আনার খোঁজ।

আওয়ামি লিগের সূত্রে জানানো হয়েছে, এই প্রথম নয়। এর আগেও বহুবার তিনি ভারতে এসেছেন। চিকিৎসা করাতে আসার সুবাদে কলকাতায় তাঁর চেনাজাও রয়েছে। এমনকী, মাঝে মাঝেই আসতে হয় বলে ভারতীয় সিমকার্ডও ব্যবহার করেন তিনি।

[আরও পড়ুন: ‘ধর্মনিরপেক্ষতার আড়ালে জাতপাত ও ধর্মের রাজনীতি করছে বিরোধীরা’, অভিযোগ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সীমান্ত জেলা ঝিনাইদহের সংসদ সদস্য ও শাসকদলের কালীগঞ্জ উপজেলা আওয়ামি লিগের সভাপতি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন।
  • কিন্তু তাঁর সঙ্গে তার পর থেকেই যোগাযোগ করা যাচ্ছে না বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।
  • সাংসদের পরিবারের তরফে পুরো বিষয়টি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়েছে।
Advertisement