shono
Advertisement
Tapas Roy

বিমান বসুর আর্শীবাদ নিতে আলিমুদ্দিনে বিজেপি প্রার্থী তাপস রায়, কী কথা হল?

Published By: Tiyasha SarkarPosted: 04:24 PM Apr 22, 2024Updated: 06:31 PM Apr 22, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ভরদুপুরে আলিমুদ্দিনে উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায় (Tapas Roy)। মিনিট দশেক বিমান বসুর সঙ্গে কথা বলেন তিনি। তাপসবাবুকে আর্শীবাদ করেন বর্ষীয়ান রাজনীতিবিদ। তাঁর সুস্থতা কামনা করেন। তবে তিনি স্পষ্টভাষায় জানিয়েছেন, ওই আসনে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী রয়েছে। এই সাক্ষাৎ নিয়ে স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

Advertisement

জানা গিয়েছে, সোমবার দুপুরে ঘড়ির কাঁটায় সোওয়া তিনটে নাগাদ আলিমুদ্দিনে যান বরানগরের প্রাক্তন বিধায়ক তথা উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। তাঁর সঙ্গে ছিলেন উত্তর কলকাতার বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি তমোঘ্ন রায়-সহ অন্যান্য নেতা কর্মীরা। আলিমুদ্দিনে পৌঁছে সোজা বিমান বসুর (Biman Basu) কাছে যান তাপস রায়। প্রায় ১০ মিনিট কথা বলেন তাঁরা। বিমানবাবুর কাছে আর্শীবাদ প্রার্থনা করেন তিনি। বর্ষীয়ান রাজনীতিবিদ তাঁকে আর্শীবাদ করেন, সুস্থতাও কামনা করেন।

[আরও পড়ুন: ফেসবুক বান্ধবীর টাকা-গয়না হাতিয়ে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ! মুর্শিদাবাদ থেকে গ্রেপ্তার যুবক]

বিজেপি নেতার এই আলিমুদ্দিনযাত্রা নিয়ে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে বিভিন্ন মহলে। সাক্ষাৎ শেষে বেরিয়ে তাপস রায় বলেন, বিমান বসু তাঁর কেন্দ্রের একজন ভোটার। পাশাপাশি একজন বর্ষীয়ান রাজনীতিবিদ। নিষ্ঠাবান মানুষ। সেই কারণেই এদিন আর্শীবাদ নিতে আসা। পাশাপাশি বিমান বসু বলেন, "আমার কাছে এসেছিলেন। আমি আর্শীবাদ করেছি। পাশাপাশি জানিয়েছি, আমাদের প্রার্থী রয়েছে। বাম সমর্থিত কংগ্রেস প্রার্থীর হয়ে আমরা লড়াই করছি।"

[আরও পড়ুন: জঙ্গিদের নিশানায় অভিষেক! মুম্বই হামলার চক্রীকে গ্রেপ্তার STF-এর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভরদুপুরে আলিমুদ্দিনে উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়।
  • মিনিট দশেক বিমান বসুর সঙ্গে কথা বলেন তিনি।
  • তাপসবাবুকে তাঁকে আর্শীবাদ করেন বর্ষীয়ান রাজনীতিবিদ। তাঁর সুস্থতা কামনা করেন।
Advertisement