shono
Advertisement

‘BJP মুসলিম বিরোধী নয়, ভাইবোনেরা ভাল থাকুন’, ত্রিপুরা সফরের আগে দিলীপের সুরে সুর মেলালেন মিঠুন

শুক্রবার দিলীপ ঘোষ দাবি করেছেন, বাংলায় মুসলিমরা বঞ্চিত।
Posted: 01:14 PM Feb 03, 2023Updated: 04:52 PM Feb 03, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: শুভেন্দু-দিলীপের পর এবার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ত্রিপুরায় প্রচারে যাওয়ার আগে বিমান বন্দর থেকে মুসলিমদের জন্য বার্তা দিলেন মহাগুরু। বললেন, “বিজেপি কোনওদিনই মুসলিম বিরোধী নয়, আমি চাই আমার মুসলিম ভাইবোনেরা ভাল থাকুক।”

Advertisement

রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের দামামা বেজে গিয়েছে। এদিকে ত্রিপুরা ও মেঘালয়েও নির্বাচন। ত্রিপুরা নির্বাচনে লড়াইয়ের জন্য প্রস্তুত সব দলই। শুক্রবার সকালে ত্রিপুরার উদ্দেশে রওনা দিলেন মিঠুন চক্রবর্তী, দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও শুভেন্দু অধিকারী। সেখানে তাঁদের একাধিক কর্মসূচি রয়েছে। ত্রিপুরা যাওয়ার আগেই মিঠুন চক্রবর্তীর মুখে শোনা গেল মুসলিম সম্প্রদায়ের কথা। বিজেপির নয়া স্ট্র্যাটেজি কি সংখ্যালঘু ভোট নিজেদের দিকে নেওয়া? এই প্রশ্ন করা হলে মিঠুন বলেন, “কেন আবার একথা বলছেন? বিজেপি কবে সংখ্যালঘু বিরোধী ছিল? ন্যারেটিভ তৈরি করা হয়েছিল, বিজেপি মানেই সংখ্যালঘু বিরোধী। এটাকে বাজারে ছড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু বিজেপি মুসলিম বিরোধী নয়। বাংলার ‘হিন্দুস্থানি মুসলিম’দের কথা আমরা ভাবি। আমি চাই আমার পশ্চিমবঙ্গের মুসলমান ভাইবোনরা ভাল থাকুক।”

[আরও পড়ুন: জামিনের আবেদন করলেন না অনুব্রত, ফের ১৪ দিনের জেল হেফাজতে তৃণমূল নেতা

এদিন ত্রিপুরার ভোটের ফলাফল নিয়ে প্রশ্ন করা হয় মিঠুন চক্রবর্তীকে। তিনি বলেন, “এটা আগাম বলা সম্ভব নয়। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেটা পালন করতে যাচ্ছি।” এদিকে  উত্তর-পূর্ব ভারতের যে তিন রাজ্যে নির্বাচন রয়েছে তার মধ্যে দুটি রাজ্যকে পাখির চোখ করেছে তৃণমূল কংগ্রেস (TMC)। ত্রিপুরা ও মেঘালয়ে এবার ভাল ফল করার ব্যাপারে বেশ আশাবাদী জোড়াফুল শিবির। তাই প্রচারেও কোনওরকম খামতি রাখা হচ্ছে না। দুই রাজ্যেই দলের একেবারে শীর্ষস্তরের নেতাদের কর্মসূচি রয়েছে। সেই সঙ্গে প্রচার চালাবে দেব, মিমি, নুসরত, সায়ন্তিকা, রাজ, জুন মালিয়া-সহ একাধিক তারকা নেতা-নেত্রী। 

 

[আরও পড়ুন: ‘একতা যাত্রা’র মাঝে আচমকা ৪৬ বছর আগের সহকর্মীর বাড়িতে রাজ্যপাল, ভাসলেন আবেগে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement