shono
Advertisement

ভুয়ো আইনজীবী পরিচয় দিয়ে লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগ, কলকাতায় ধৃত বিজেপি নেত্রী

ওই মহিলার আইনজীবী হওয়ার কোনও প্রমাণ এখনও মেলেনি।
Posted: 02:51 PM Aug 26, 2021Updated: 03:16 PM Aug 26, 2021

অর্ণব আইচ: ফের ভুয়ো পরিচয় (Fraud Case) দিয়ে টাকা হাতানোর অভিযোগ উঠল কলকাতায়। এবার ভুয়ো আইনজীবী পরিচয় দিয়ে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। তিনি আবার বঙ্গ বিজেপির নেত্রী (BJP Leader) হিসেবে পরিচিত। বৃহস্পতিবার সকালে অভিযুক্তকে গ্রেপ্তার করে গিরীশ পার্ক পুলিশ। সূত্রের খবর, ওই মহিলার আইনজীবী হওয়ার কোনও প্রমাণ এখনও মেলেনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মামলা মিটিয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা তোলার অভিযোগ রয়েছে ধৃত নাজিয়া ইলাহি খানের (Nazia Elahi Khan) বিরুদ্ধে। বাগুইআটি থানায় নাজিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন সন্দীপ আগরওয়াল নামে এক ব্যক্তি। তাঁর দাবি, নাজিয়া তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। সেই সূত্র ধরেই বিজেপি নেত্রী প্রায় ৬ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন সন্দীপ। কিন্তু মামলার নিষ্পত্তি হয়নি বলেই দাবি তাঁর। এর পরই পুলিশের দ্বারস্থ হন তিনি। গত বছর গিরিশ পার্ক থানায় (Girish Park) মামলা করেন সন্দীপ।

[আরও পড়ুন: Viral Video: নিজের বিয়ের আসরেই ঢুকতে নারাজ কনে, কারণ জানলে চমকে যাবেন!]

 

এর পরই তদন্তে নেমে বার কাউন্সিল, বার অ্যাসোসিয়েশনে চিঠি দেয় পুলিশ। তদন্ত করে পুলিশ নিশ্চিত হয় নাজিয়া ইলাহি খান আইনজীবী নন। এদিকে পুলিশে অভিযোগ জমা পড়ার পর থেকে নাজিয়া বিভিন্ন রাজ্যে পালিয়ে বেড়াচ্ছিলেন বলে অভিযোগ। নাজিয়ার ফেসবুক প্রোফাইল বলছে, সম্প্রতি একাধিকবার ত্রিপুরা গিয়েছিলেন তিনি। একাধিক বিজেপি নেতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো। এদিকে বৃহস্পতিবার সকালে রাজারহাট থেকে তাকে গ্রেপ্তার করে গিরীশ পার্ক থানার পুলিশ।

[আরও পড়ুন: আবৃত্তি জগতে নক্ষত্রপতন, প্রয়াত বিখ্যাত বাচিক শিল্পী Gouri Ghosh]

উল্লেখ্য, কলকাতা ও তৎসংলগ্ন এলাকা থেকে একাধিক ভুয়ো সরকারি আধিকারিক, পুলিশ ধরা পড়েছে। সামনে এসেছে একাধিক প্রতারণা চক্র। এবার ফের ভুয়ো আইনজীবী পরিচয় দিয়ে টাকা হাতানোর খবর সামনে এল। স্বাভাবিকভাবেই এই ঘটনায় মুখ পুড়েছে বিজেপিরও। কারণ, বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে গেরুয়া শিবিরের পতাকা হাতে ছবি রয়েছে ধৃত নাজিয়া ইলাহি খানের। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement