Advertisement

‘হারের কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছে’, টুইটে রাজ্য BJP নেতৃত্বকে আক্রমণ Tathagata Roy-এর

09:50 AM Aug 31, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের (West Bengal Assembly Elections) ফল প্রকাশের পর একাধিকবার দলের নেতাদের আক্রমণ করেছেন বিজেপি নেতা তথাগত রায়। দলের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। এবার ফের নাম না করে দিলীপ ঘোষ (Dilip Ghosh)-সহ রাজ্য নেতৃত্বকে তুলোধোনা করলেন তথাগত। অভিযোগ করলেন, দলের নেতারা হারের কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছেন।

Advertisement

একুশে বাংলা দখলে ঝাঁপিয়ে পড়েছিল বিজেপি। নিয়মিত রাজ্যে এসেছেন মোদি-শাহ। অমিত শাহ দাবি করেছেন, এবার বাংলায় বিজেপি সরকারই আসবে। ২০০ টিরও বেশি আসন পাবে তাঁরা। কিন্তু ফল প্রকাশের পর দেখা গিয়েছে ২০০ তো দূর অস্ত, ৮০-ও পেরতে পারেনি গেরুয়া শিবির। তবে উঠে এসেছে বিরোধী দলের জায়গায়। যা নিয়ে বারবার বিজেপি নেতারা বারবার বলেছেন, “তিন থেকে সাতাত্তরে তুলেছি।”

[আরও পড়ুন: Durga Puja 2021: এবার পুজোয় এক টুকরো রাজস্থান ফুটে উঠবে সন্তোষ মিত্র স্কোয়ারে]

এ প্রসঙ্গে মঙ্গলবার রাতে টুইট করেন তথাগত রায়। সেখানে তিনি লেখেন, নির্বাচনের আগে বলত, “উনিশে হাফ, একুশে সাফ”। নির্বাচনের পরে বলে, “তিন থেকে সাতাত্তরে তুলেছি”। ‘দায় স্বীকার’ করতে হলে মেরুদন্ড ও সৎসাহস দরকার। যারা হারের কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছে, বা হারকে জয় বলে চালাচ্ছে তারা করবে দায় স্বীকার? দলের নেতাদের এভাবে আক্রমণ করে স্বাভাবিকভাবেই বিতর্কে জড়িয়েছেন তথাগত।

 

এই প্রথম নয়, আগেও বারবার দলের বিরুদ্ধে গিয়ে নেতাদের একাধিক আচরণের প্রতিবাদ করেছেন তথাগত রায় (Tathagata Roy)। আক্রমণ করেছিলেন শ্রাবন্তী, তনুশ্রীদের। যার জেরে কটাক্ষের শিকারও হতে হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: দুর্গাপুজোর হাত ধরে ঘুরে দাঁড়াতে চাইছে পটুয়াপাড়া, তবে বাড়তি বর্ষায় অভাব ভাল এঁটেল মাটির]

Advertisement
Next