shono
Advertisement

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন লকেট, লক্ষণ দেখা দিলেও আতঙ্কিত না হওয়ার পরামর্শ সাংসদের

প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ফোন করে তাঁর খোঁজখবর নেওয়া হয়। The post করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন লকেট, লক্ষণ দেখা দিলেও আতঙ্কিত না হওয়ার পরামর্শ সাংসদের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:32 PM Jul 08, 2020Updated: 07:01 PM Jul 08, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। বুধবার দুপুরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে আগামী ১০ দিন হোম কোয়ারেন্টাইনেই থাকতে হবে বিজেপি নেত্রীকে। লক্ষণ দেখা দিলেও অযথা আতঙ্কিত না হয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন করোনাজয়ী লকেট। এদিকে, এদিন শারীরিক অবস্থার খোঁজখবর নিতে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বিজেপি সাংসদের কাছে ফোন আসে। 

Advertisement

কয়েকদিন ধরেই জ্বর ও সর্দি-সহ একাধিক উপসর্গ ছিল লকেট চট্টোপাধ্যায়ের। করোনা শরীরে বাসা বাঁধেনি তো, সেই সন্দেহ মনের কোণে উঁকি দিয়েছিল। সে কারণেই নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন সাংসদ। ছিলেন হোম আইসোলেশনে। পাশাপাশি, নমুনাও পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। গত শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা যায়, তিনি করোনা আক্রান্ত।

সেদিনই দুপুরে টুইটে বিজেপি নেত্রী জানিয়েছিলেন, “আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সব ঠিক রয়েছে। সময় মতো সব জানাব।” রাজনৈতিক মহল মনে করছে, লকডাউনের মাঝে করোনা সংক্রমণের আশঙ্কায় অযথা জমায়েতে নিষেধ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে সেকথায় কর্ণপাত করেননি বিজেপি সাংসদ। পরিবর্তে একাধিত ইস্যুতে দফায় দফায় রাস্তায় নেমেছেন তিনি। লাগাতার আন্দোলন-বিক্ষোভে ফেটে পড়েছেন। অনেকেই মনে করছেন, দূরত্ববিধি না মেনেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। 

[আরও পড়ুন: লকডাউনে বন্ধ আন্তর্জাতিক উড়ান, অতিথির দেখা না মেলায় ঝাঁপ ফেলল Swissotel]

তবে বর্তমানে করোনামুক্ত বিজেপি সাংসদ। বুধবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই সোজা বাড়ি পৌঁছন তিনি। আগামী ১০দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁকে। চিকিৎসকরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। বাড়ি ফিরে লকেট বলেন, “সবাইকে বলব আতঙ্কিত হবেন না। লক্ষণ দেখা দিলে লুকোবেন না। চিকিৎসকের কাছে যান। নমুনা পরীক্ষা করান। আত্মবিশ্বাস রাখুন। মনে জোর রাখুন।” অসুস্থ হওয়ার পরেই ফোনে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়ি ফেরার পর প্রধানমন্ত্রীর দপ্তর থেকেও তাঁর কাছে ফোন আসে। এছাড়াও রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের অনেকেই লকেটের শারীরিক অবস্থার খোঁজ নেন।

[আরও পড়ুন: ‘তৃণমূলের সকলেই দুর্নীতিগ্রস্ত, কী করে উনি বলছেন ৭-৮ শতাংশ?’, মমতাকে পালটা দিলীপের]  

 

The post করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন লকেট, লক্ষণ দেখা দিলেও আতঙ্কিত না হওয়ার পরামর্শ সাংসদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement