খাস কলকাতার ফ্ল্যাটে জোড়া দেহ! প্রেমিকাকে খুন করে আত্মঘাতী যুবক?

04:58 PM Feb 09, 2023 |
Advertisement

নিরুফা খাতুন: খাস কলকাতার ফ্ল্যাটে উদ্ধার যুবক-যুবতীর মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হরিদেবপুর (Haridevpur) এলাকায়। খুন নাকি আত্মহত্যা? নেপথ্যে পরকীয়া? তা জানতে তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম রবীন্দ্র চৌরাসিয়া। আদতে বেহালার আদর্শনগরের বাসিন্দা তিনি। পরিবার বলতে স্ত্রী ও সন্তান রয়েছে। সূত্রের খবর, কিছুদিন আগে হরিদেবপুর এলাকায় ফ্ল্যাট ভাড়া নেন তিনি। সেখানেই থাকতেন। প্রতিবেশীরা জানিয়েছেন, মাঝে মধ্যেই যুবকের স্ত্রী আসতেন ওই ফ্ল্যাটে। মৃতের স্ত্রী জানান, বুধবার রাত থেকে স্বামীকে ফোনে পাচ্ছিলেন না তিনি। সেই কারণেই চলে আসেন ফ্ল্যাটে। দরজা খুলতেই ভয়ংকর দৃশ্য। সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন রবীন্দ্র। নিচে পড়ে এক মহিলার দেহ।

[আরও পড়ুন: নওশাদের গ্রেপ্তারি নিয়ে অশান্তির মাঝেই ফুরফুরা শরিফকে উপহার মমতার, দিলেন ১০০ বেডের হাসপাতাল]

পুলিশ সূত্রে খবর, কে ওই মহিলা? তা নিয়েই তৈরি হয়েছে রহস্য। এলাকার বাসিন্দাদের দাবি, ওই মহিলাকে মাঝে মধ্যেই ফ্ল্যাটে যাতায়াত করতে দেখতেন তাঁরা। এমনকী মাঝে মধ্যেই মারামারিও হত তাঁদের মধ্যে। এতেই পুলিশের অনুমান, পরকীয়া সম্পর্কে জড়িয়েছিলেন যুবক। অশান্তি মাঝেই প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করেন রবীন্দ্র। তারপর আত্মঘাতী হন নিজে।তবে মৃত্যেুর কারণ নিয়ে এখনও স্পষ্টভাবে এখনও কিছু জানা যায়নি। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে। পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত যুবকের স্ত্রী ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে রহস্যের কিনারা করার চেষ্টা করা হচ্ছে। চেষ্টা করা হচ্ছে মৃত মহিলার পরিচয় জানার। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘হাওড়ার ম্যানচেস্টারকে ধ্বংস করেছে বামেরা’, শিল্পে মোটা অঙ্কের বিনিয়োগ মুখ্যমন্ত্রীর]

Advertisement
Next