shono
Advertisement
Kolkata

বিলাসবহুল জীবন কাটাতে চুরি! পার্ক স্ট্রিটের নামী পানশালা থেকে টাকা হাতিয়ে শ্রীঘরে কর্মচারী

চুরির টাকায় একটি বিলাসবহুল হোটেলে থাকছিল সে।
Posted: 11:54 PM Apr 25, 2024Updated: 11:54 PM Apr 25, 2024

অর্ণব আইচ: পার্ক স্ট্রিটের নামী হোটেলের পানশালায় ঢুকে দেড় লাখ টাকা নগদ চুরি করে পালায় কর্মচারী। সেই টাকা খরচ করেই নদিয়ার কল‌্যাণীর একটি বিলাসবহুল হোটেলে থাকছিল সে। ওই হোটেলে হানা দিয়েই বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করলেন পার্ক স্ট্রিট থানার আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, ধৃত ওই কর্মচারীর নাম শোভন বিশ্বাস। গত ১৬ এপ্রিল সে পার্ক স্ট্রিটের ওই নামী হোটেলে ডিউটি করতে আসে। সেদিন নাইট ডিউটি ছিল তার।

Advertisement

পুলিশের অভিযোগ, সে চুরির ছক কষেই এসেছিল। রাতে ডিউটি করার সময়ই সে হোটেলের ভিতরই একটি পানশালায় চলে আসে। গভীর রাতে পানশালা বন্ধ হয়ে গেলও তার দরজা খোলা ছিল। পানশালার ক‌্যাশবাক্সে ছিল দেড় লাখ টাকা। প্রায় অন্ধকারের মধ্যেই একটি ড্রয়ার থেকে সে চাবি বের করে। ক‌্যাশবাক্স খুলে সে পুরো দেড় লাখ টাকা বের করে নিয়ে বেরিয়ে পড়ে। সকাল আটটা পর্যন্ত ডিউটি ছিল তার। কিন্তু ভোর সাড়ে পাঁচটায় হোটেল থেকে বেরিয়ে পড়ে সে। দুপুরে পানশালার কর্মীরা ক‌্যাশবাক্স খুলতেই দেখেন পুরো টাকা উধাও। পার্ক স্ট্রিট থানার পুলিশ তদন্ত শুরু করে। পানশালার বাইরে ও লবির সিসিটিভির ফুটেজ ঘেঁটে শোভনকেই যাতায়াত করতে দেখা যায়।

[আরও পড়ুন: বেড়েছে কর্মসংস্থান, ‘আচ্ছে দিন’ ভারতে, বলছে পরিসংখ্যান]

জানা যায়, সে আর ডিউটিতে আসেনি। তার মোবাইল ফোন বন্ধ। পুলিশ নদিয়ার রানাঘাটে তার বাড়িতে হানা দেয়। কিন্তু বাড়িতে তালা দিয়েই পালিয়েছে সে। এর মধ্যেই সে সিমকার্ড পালটে ফেলে। পুলিশ তার পুরনো মোবাইলের সূত্র ধরেই তদন্ত করতে থাকে। জানা যায়, সে কল‌্যাণীর একটি হোটেলের ঘর ভাড়া নিয়ে বিলাসবহুল জীবনযাপন করছে। এর মধ্যেই সে খরচ করে ফেলেছে প্রচুর টাকা। কল‌্যাণীর হোটেলে হানা দিয়ে শোভন বিশ্বাসকে গ্রেপ্তার করে তার কাছ থেকে সাত হাজার টাকা পুলিশ উদ্ধার করে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: যাদবপুরের পর নয়া উপাচার্য পেল গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়, কাকে বাছল রাজভবন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিলাসবহুল জীবন কাটাতে চুরি!
  • পার্ক স্ট্রিটের নামী পানশালা থেকে টাকা হাতিয়ে শ্রীঘরে কর্মচারী।
  • চুরির টাকায় একটি বিলাসবহুল হোটেলে থাকছিল সে।
Advertisement