Advertisement

গভীর রাতে তিলজলা থেকে উদ্ধার বোমা ও অস্ত্র, অভিযুক্ত আইএসএফ সমর্থক

06:47 PM Apr 14, 2021 |
Advertisement
Advertisement

অর্ণব আইচ: ভোটের আগে (WB Elections 2021) মঙ্গলবার রাতে তল্লাশি চালিয়ে তিলজলা (Tiljala) থেকে উদ্ধার হল বোমা ও অস্ত্র। লিয়াকত নামে এক ব্যক্তির ফ্ল্যাট ও অফিস থেকে ১৪টি বোমা, রিভলবার, পিস্তল, বুলেট উদ্ধার হয় বলে খবর। পুলিশের অভিযোগ, ওই ব্যক্তি একজন আইএসএফ (ISF) সমর্থক।

Advertisement

পুলিশ জানিয়েছে, এদিন রাতে গোপন সূত্রে খবর পেয়ে তিলজলা থানা ও লালবাজারের গোয়েন্দা আধিকারিকরা পিকনিক গার্ডেন রোডে হানা দেন। এখানেই লিয়াকত নামে ওই ব্যক্তির সন্ধান চালানো হয়। তারপরই একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে একটি রিভলবার ও তিন রাউন্ড পয়েন্ট ৩০৩ বুলেট মেলে। এরপর অন্য একটি ফ্ল্যাট থেকে ১৪টি তাজা বোমা এবং অফিসঘর থেকে একটি পিস্তল ও সাত রাউন্ড বুলেট উদ্ধার হয়।

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা ওঠার পরই জনসভায় মমতা, বিচারের ভার জনতার হাতে ছাড়লেন তৃণমূল সুপ্রিমো]

যদিও লিয়াকতকে ধরা যায়নি। সে বাড়ি থেকে পলাতক বলে জানিয়েছে পুলিশ। কয়েকদিন আগে তিলজলায় তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে আটজন আহত হন। ওই ঘটনার সঙ্গে লিয়াকত যুক্ত বলে পুলিশের অভিযোগ। সেই কারণে লিয়াকতের বিরুদ্ধে মারপিট ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। এর সঙ্গে যোগ হয়েছে অস্ত্র আইন। জানা গিয়েছে, এর আগেও ওই ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ ছিল। ভোটের আবহে কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে অস্ত্র ও বোমা উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ‘২ মে-র পর শুধুই ছবি আঁকতে হবে মুখ্যমন্ত্রীকে’, ‘চায়ে পে চর্চা’ থেকে মমতাকে কটাক্ষ দিলীপ]

Advertisement
Next