Advertisement

হাওড়া ব্রিজে দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা মারল যাত্রীবোঝাই বাস, আহত বহু

08:47 PM Sep 13, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওড়া ব্রিজে বাস দুর্ঘটনা (Bus Accident)। জখম বাসের একাধিক যাত্রী। আহতদের রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর, নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে বাসটি ধাক্কা মেরেছে। রেষারেষির জেরে এই ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

সোমবার রাত আটটা নাগাদ ৫০-৬০ জন যাত্রীকে নিয়ে কলকাতা থেকে হাওড়ায় (Howrah Bridge) ফিরছিল বাসটি। সেতু থেকে নামার সময় রেলিংয়ে ধাক্কা মারে বাসটি। প্রত্যক্ষদর্শী সূত্রে খবর, রেষারেষির জেরেই ঘটেছে দুর্ঘটনা। স্টিয়ারিং আটকে যাওয়ায় বাসটি নিয়ন্ত্রণ হারায়। বাসের অর্ধেক অংশ ফুটপাথে উঠে যায়। শুধুমাত্র বাসযাত্রীরা নাকি পথচারীরাও জখম হয়েছেন পথচারীরাও, তা এখনও স্পষ্ট নয়। 

[আরও পড়ুন: বেহালা জোড়া খুন: দিদি ও ভাগ্নেকে হত্যার পর লুটের গয়না বিক্রি করে মদ কেনে দুই ভাই! প্রকাশ্যে নয়া তথ্য]

সপ্তাহের শুরুর দিন। সন্ধেয় ভিড়ে ঠাসা রাস্তা। বহু অফিস যাত্রী এই সময় হাওড়ার সেতু ধরে হেঁটে ফেরেন। ব্রিজের উপর প্রচুর গাড়িও থাকে। এদিনও তার ব্যতিক্রম নয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেতুতে ধীর গতিতেই চলছিল বাস। তবে একই রুটের অন্য বাসকে আসতে দেখেই গতি বাড়িয়ে দেয় বাসটি। সেতু থেকে নামার মুখেই ঘটে বিপত্তি। সোজা ব্রিজের রেলিংয়ে ধাক্কা মারে বাসটি। বাসের অর্ধেক অংশ ফুটপাথে উঠে যায়। সেই সময় ফুটপাথে বহু পথচারীও ছিলেন। তাঁদের মধ্যে কয়েকজন চোট লেগেছে বলেই খবর।  আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছে হাওড়ার ট্রাফিক পুলিশ। প্রতিবেদনটি প্রকাশিত হওয়া পর্যন্ত দুর্ঘটনাস্থল থেকে বাসটিকে সরানো যায়নি। ফলে হাওড়া ব্রিজের উপর ব্যাপক যানজট তৈরি হয়েছে। 

[আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ড থাকা সত্ত্বেও রোগীর পরিবারের কাছে টাকা চাওয়ার অভিযোগ, কাঠগড়ায় নার্সিংহোম]

Advertisement
Next