WB By-Election: ভবানীপুরের গুরুদ্বারে জনসংযোগে Mamata Banerjee, শিখদের পাশে থাকার আশ্বাস

06:51 PM Sep 15, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভবানীপুরে (Bhabanipur) জনসংযোগে ‘ঘরের মেয়ে’ মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেলে কোভিড বিধি মেনে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এলাকার গুরুদ্বারে যান মুখ্যমন্ত্রী। ধর্মীয় নিয়ম মেনে ভিতরে প্রবেশ করেন তিনি। কথা বলেন সেখানকার মানুষদের সঙ্গে। 

Advertisement

Advertising
Advertising

ঘড়ির কাঁটায় ঠিক বিকেল চারটে। বুধবার সেই সময় ভবানীপুরে গুরুদ্বারের সামনে পৌঁছন মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন মালা রায় (Mala Roy) ও ভবানীপুরের নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত কার্তিক বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্যরা। গাড়ি থেকে নেমে নির্দিষ্ট নিয়ম মেনে গুরুদ্বারের ভিতর প্রবেশ করেন তিনি। গুরুদ্বারের ভিতরে শিখ ধর্মগুরুরা উত্তরীয় দিয়ে সম্মান জানান মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)। এরপর সেখানে উপস্থিত শিখ ধর্মাবলম্বীদের সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী। সকলের সমস্যার কথা শোনার পাশাপাশি আশ্বাস দেন পাশে থাকার।

[আরও পড়ুন: WB By-Election: প্রিয়াঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তৃণমূলের, বিজেপি প্রার্থীকে চিঠি কমিশনের]

গুরুদ্বার থেকে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) স্ত্রী অর্থাৎ রুজিরা (Rujira Banerjee) নিয়মিত গুরুদ্বারে যান দুই সন্তানকে নিয়ে। ধর্মীয় গ্রন্থও পড়ান। তৃণমূল নেত্রীর কথায়, “গুরুদ্বারে গেলেই মন শান্ত হয়ে যায়।” শুধু পাশে থাকার আশ্বাসই নয়, এদিন গুরুদ্বারে উপস্থিত খুদেদের আবদারও মেটান তিনি।সকলের মাঝে দাঁড়িয়ে ছবি তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, গত সোমবারই নবান্ন (Nabanna) থেকে ফেরার পথে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ৭৭ নম্বর ওয়ার্ডে হাজির হন মমতা। সঙ্গে ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিমও। সেখানে বাড়ি-বাড়ি গিয়ে অনেকের সঙ্গে কথা বলেন তৃণমূল নেত্রী। খিদিরপুরের ২৫-এর পল্লি দুর্গা পুজোর পাড়া থেকে ১৬ আনা মসজিদ হেঁটে ঘুরে বেড়ান তিনি। কথা বলেন সকলের সঙ্গে। এলাকাবাসীর সঙ্গে বসে আড্ডার ছলে কথা বলেন তিনি। ১৬ আনা মসজিদে ইমামদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন তিনি। 

[আরও পড়ুন: ঘরে ঘরে ‘মমতা জিন্দাবাদ’ স্লোগান, ভবানীপুরে প্রচারে ‘হোঁচট’ প্রিয়াঙ্কা টিবরেওয়ালের]

Advertisement
Next