shono
Advertisement

Breaking News

Kunal Ghosh

জুনিয়র ডাক্তারদের অনশনের মাঝেই ডা. নারায়ণ বন্দ্যোপাধ্যায়-কুণাল ঘোষ সাক্ষাৎ, ঘণ্টা খানেক আলোচনা

আর জি কর আন্দোলনের অন্যতম সমর্থক ডা. নারায়ণ বন্দ্যোপাধ্যায়।
Published By: Paramita PaulPosted: 09:07 PM Oct 17, 2024Updated: 09:46 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর আন্দোলনের অন্যতম সমর্থক ডা. নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কুণাল ঘোষের সাক্ষাৎ। বৃহস্পতিবার দুজনের মধ্যে ঘণ্টা খানেক কথাও হয়। পরে সাংবাদিকদের মুখোমুখি হন দুজনেই। জানান, জুনিয়র ডাক্তারদের অনশন ও অচলাবস্থা কাটানো প্রয়োজন। তা নিয়ে দুজনের আলোচনা হয়েছে।

Advertisement

নারায়ণ বন্দ্যোপাধ্যায় সিনিয়র চিকিৎসক। জুনিয়র ডাক্তারদের সমর্থনে বার বার সরব হয়েছেন তিনি। আন্দোলনের সমর্থনকারী হিসেবে সামনের সারিতে থেকেছেন তিনি। তৃণমূলের প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ অভিযোগ করেছিলেন, নিজেদের স্বার্থপূরণ করতে জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে ব্যবহার করছে কিছু সিনিয়র চিকিৎসক। এমন পরিস্থিতিতে কুণাল ঘোষের সঙ্গে দেখা করলেন চিকিৎসক নারায়ণ বন্দ্যোপাধ্যায়। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডা. নারায়ণ বন্দ্যোপাধ্যায় জানান, "মানুষের সঙ্গে মানুষের দেখা, কথা হতেই পারে।" জুনিয়র ডাক্তাররা আন্দোলন চালিয়ে যাচ্ছেন। আমরণ অনশনে অনড়। নারায়ণ বলেন, "না, সেরকম কোনও আলোচনা হয়নি। আমি চাইছি, সব ছেলেরা যেন ভাল থাকে। যারা অনশন করছে, এক-একজন জুয়েল ছেলে। আমি ওদের স্বাস্থ্য নিয়ে খুবই উদ্বিগ্ন।" এদিকে কুণাল ঘোষ বলেন, "বাচ্চা ছেলেমেয়ে। সহযোদ্ধার প্রতি তাদের আবেগকে রাজনৈতিকভাবে পরিচালনা করার চেষ্টা চলছে। রাজনীতির জন্য ছেলেমেয়েগুলিকে ব্যবহার করতে চাইছেন যাঁরা, তাঁরা অনশনের পক্ষে। এর থেকে বেরিয়ে আসার জন্য যদি কেউ চিন্তা করেন, আলোচনা করেন, আমরা স্বাগত জানাই। ডক্টর ব্যানার্জি একজন সিনিয়র ডাক্তার, অভিভাবক, অনশনকারীদের শুভানুধ্যায়ী হিসেবে এসেছিলেন। কিছু বিষয়ে কথা হয়েছে।" সবমিলিয়ে এই আলোচনা ঘিরে জল্পনা বাড়ছে। সূত্রের দাবি, জুনিয়র ডাক্তারদের অনশন তোলার ফর্মুলা খোঁজার সলতে পাকানো শুরু হল এই বৈঠক থেকেই। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর আন্দোলনের অন্যতম সমর্থক ডা. নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কুণাল ঘোষের সাক্ষাৎ।
  • বৃহস্পতিবার দুজনের মধ্যে ঘণ্টা খানেক কথাও হয়।
  • পরে সাংবাদিকদের মুখোমুখি হন দুজনেই।
Advertisement