shono
Advertisement

Maa Flyover: মা উড়ালপুলে আগুন, ব্যাহত যানচলাচল, ভোগান্তি অফিস যাত্রীদের

উড়ালপুলে আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন গাড়িচালকরা।
Posted: 10:39 AM Apr 18, 2022Updated: 11:15 AM Apr 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা উড়ালপুলে (Maa Flyover) আগুন। সোমবার সকালে ওই উড়ালপুলের একাংশে জমে থাকা আবর্জনায় আগুন লেগে যায়। তার ফলে আতঙ্কিত হয়ে পড়েন ফ্লাইওভার ব্যবহারকারীরা। আগুন দেখে একের পর এক গাড়ি ফ্লাইওভারের উপর দাঁড়িয়ে পড়ে। তার ফলে বেশ কিছুক্ষণ মা উড়ালপুলে তীব্র যানজট তৈরি হয়। ব্যাহত হয় যানচলাচল।

Advertisement

সোমবার সকাল। ঘড়ির কাঁটায় তখন ৯টা। মা ফ্লাইওভারের উপর আচমকাই আগুন জ্বলতে দেখা যায়। এ খবর পাওয়ামাত্রই ট্রাফিক আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছয়। তাঁরা জানান, ফ্লাইওভারের উপরে থাকা আবর্জনার স্তূপে আগুন লেগে যায়। এদিকে, আগুন জ্বলতে দেখে ফ্লাইওভারের উপর একের পর এক গাড়ি দাঁড়িয়ে পড়ে। তাতেই তীব্র যানজট তৈরি হয়। সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে অফিস টাইমে গন্তব্যে পৌঁছতে ব্যাপক ভোগান্তির শিকার হন ফ্লাইওভার ব্যবহারকারীরা।

[আরও পড়ুন: লখিমপুর কাণ্ডে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের জামিন খারিজ সুপ্রিম কোর্টে, ফের যেতে হবে জেলে]

শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্তে দ্রুত পৌঁছনোয় বাধা যানজট। তার উপর অফিস টাইমের ব্যস্ততা নিয়ে তো কিছু বলারই নেই। অনেক সময়ই পথচলতিদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে অনেক বেশি সময় লাগে। তবে তা কিছুটা হলেও সহজ করে দিয়েছে মা উড়ালপুল। এই ফ্লাইওভারটি ইএম বাইপাসকে পার্ক সার্কাস সেভেন পয়েন্টের সঙ্গে যুক্ত করে। প্রায় সাড়ে ৭ কিলোমিটার লম্বা ফ্লাইওভারের জন্য অতি দ্রুত গন্তব্যে পৌঁছতে পারেন ব্যবহারকারীরা।

আপাতত রাত ১১টা থেকে ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকছে মা উড়ালপুল। গত ৪ থেকে ২৩ এপ্রিল পর্যন্ত আংশিকভাবে বন্ধ মা উড়ালপুল। এই সময়ে মা উড়ালপুল ব্যবহারকারীরা ভুল করে যাতে চলে না আসেন, সে কারণে একাধিক সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয় বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ‘ওয়ার্ক ইন প্রোগ্রেস’ বোর্ড লাগানো হয়েছে। রাতে কাজের জন্য উড়ালপুল বন্ধ থাকলেও সকালে যাতে যানচলাচলে কোনও সমস্যা না হয়, সেদিকে নজর রাখাও হয়েছে। তা সত্ত্বেও সোমবার উড়ালপুলের উপর জমা আবর্জনায় কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: প্রবল ঝড়বৃষ্টিতে লন্ডভন্ড উত্তরবঙ্গের বিভিন্ন এলাকা, কালবৈশাখীর জেরে কোচবিহারে মৃত ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement