shono
Advertisement

১০০ ডায়ালে ফোন করেও শেষরক্ষা হল না, উদ্ধার কেন্দ্রীয় সরকারি আধিকারিকের দেহ

কী কারণে আত্মঘাতী, তদন্তে নেমেছে হরিদেবপুর থানার পুলিশ।
Posted: 09:36 PM Oct 29, 2023Updated: 09:46 PM Oct 29, 2023

নিরুফা খাতুন: মর্মান্তিক পরিণতি কেন্দ্রীয় সরকারের উচ্চপদস্থ আধিকারিকের। রবিবার দক্ষিণ কলকাতার বাড়ি থেকে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ (Hanging body)। পুলিশ সূত্রে খবর, ১০০ ডায়ালে (100 dial) ফোন করে এ বিষয়ে আগে থেকে সতর্কতামূলক পদক্ষেপ নেওয়া হয়েছিল। ফোন পেয়ে লালবাজার থেকে পুলিশও সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান। কিন্তু শেষরক্ষা হয়নি। বাঁচানো যায়নি কমার্শিয়াল ট্যাক্সের ডেপুটি কমিশনারকে। ৪৮ বছর বয়সী আভাস পাল গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। কী কারণে নিজেকে শেষ করে দেওয়ার পথে হাঁটলেন তিনি, সে বিষয়ে এখনও অন্ধকারে পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে হরিদেবপুর থানা (Haridevpur PS)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, আভাস পাল কমার্শিয়াল ট্যাক্স (Commercial Tax) বিভাগের ডেপুটি কমিশনার পদে কর্মরত। বাড়িতে স্ত্রী ও দুই সন্তান রয়েছে। হরিদেবপুরের আরএন টেগোর রোডে নিজের বাড়ি। রবিবার সকালেই তিনি আত্মীয়ের বাড়ি থেকে নিজের বাড়িতে ফেরেন। স্ত্রী ও সন্তানরাও বাড়ি ছিলেন না। সেই সুযোগে তিনি ঘরের সিলিং ফ্যানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

[আরও পড়ুন: তিস্তায় মাছের মড়ক! জলদূষণই কারণ? কারণ খুঁজতে দল পাঠাচ্ছে মৎস্য দপ্তর]

আরও জানা গিয়েছে, রবিবার বিকেল নাগাদ লালবাজারের (Lalbazar) ১০০ ডায়ালে ফোন আসে। আভাসবাবুর প্রতিবেশী পরিচয় দিয়ে একজন জানান, অনেকক্ষণ ধরে তাঁকে ডাকাডাকি করে সাড়া পাওয়া যাচ্ছে না। বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ। কোনও অঘটন ঘটতে পারে। সঙ্গে সঙ্গে হরিদেবপুর থানার সঙ্গে যোগাযোগ করে পুলিশের একটি দল সেখানে ছুটে যান। পৌঁছে গিয়ে দেখেন সর্বনাশ ঘটেই গিয়েছে। নিজের ঘরেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় আভাসবাবুর। সেসময় স্ত্রী, সন্তানরা বাড়ি ছিলেন না। খবর পাঠানো হয় তাঁদের। তড়িঘড়ি ছুটে আসেন। স্বামীর আত্মহত্যার কারণ নিয়ে কিছুই বলতে পারেননি স্ত্রী।

[আরও পড়ুন: ‘পরগাছা’ ছেলেদের বাড়িছাড়া করতে আদালতে মা, মামলা জিতে স্বস্তি বৃদ্ধার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement