Partha Chatterjee: ওষুধে অনিয়ম, বারবার ভেঙেছে ঘুম! সিবিআই হেফাজতে কেমন কাটল পার্থর প্রথম রাত?

09:56 AM Sep 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডি-জেল হেফাজত থেকে বর্তমানে সিবিআই হেফাজতে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর বর্তমান ঠিকানা নিজাম প্যালেসের এসএসও বিল্ডিং। বিল্ডিংয়ের দুই গেস্টরুমে রয়েছেন এসএসসি কাণ্ডে ধৃত প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং এসএসসি কর্তা কল্যাণময় গঙ্গোপাধ্যায়। মনে করা হচ্ছে, শনিবার দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। সিবিআই হেফাজতে কেমন কাটল পার্থ চট্টোপাধ্যায়ের প্রথম রাত?

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সূত্রের খবর, শনিবার সকালে আইনজীবীর কাছে সিবিআইয়ের বিরুদ্ধে অনুযোগ জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সিবিআই হেফাজতের প্রথম রাতেই ওষুধের অনিয়ম হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রীর, এমনই দাবি। জানা গিয়েছে, সারাদিনে প্রচুর ওষুধ তাঁকে খেতে হয়। কিন্তু কখন কোন ওষুধ দিতে হবে তা সিবিআইয়ের কাছে এখনও স্পষ্ট নয়। এদিকে রাজ্যের প্রাক্তন মন্ত্রীর চিকিৎসায় একটি বিশেষ মেশিন ব্যবহৃত হয়। যে সেই মেশিনটি সেট করেন, তিনিও নাকি শুক্রবার অনুপস্থিত ছিলেন। ফলে বেকায়দায় পড়তে হয়েছিল প্রাক্তন শিক্ষামন্ত্রীকে, এমনই খবর তাঁর আইনজীবী সূত্রে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ফের ভারতসেরা বাংলার প্রকল্প, স্বনির্ভর গোষ্ঠী তৈরিতে রাজ্যকে সেরার তকমা দিল কেন্দ্র]

রাতে ভাল ঘুম হয়নি তাঁর। স্লিপ অ্যাপনিয়ায় আক্রান্ত পার্থ। ফলে রাতে একাধিকবার ঘুম ভেঙে গিয়েছিল তাঁর। ভোরের দিকে কিছুটা ঘুমতে পেরেছেন পোড় খাওয়া এই রাজনীতিবিদ। সবমিলিয়ে সিবিআই হেফাজতে প্রথমরাত অস্বস্তিতেই কেটেছে অভিজ্ঞতা পার্থ চট্টোপাধ্যায়ের।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

এসএসসি দুর্নীতি মামলায় ইডি গ্রেপ্তার করেছিল পার্থ চট্টোপাধ্যায়কে। তিনি বেশ কয়েকদিন কাটিয়েছেন ইডি (ED) হেফাজতে। এরপর ছিলেন প্রেসিডেন্সি জেলে। পার্থর ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কেও জেল হেফাজতে নেওয়া হয়। আলিপুর জেলে ছিলেন তিনি। আপাতত আরও ১৪ দিন থাকতে হবে। এরই মধ্য এসএসসি মামলার তদন্ত এগিয়ে নিয়ে যেতে সিবিআই পার্থ চট্টোপাধ্যায়কে নিজেদের হেফাজতে চায়। আবেদন জানানো হয় আলিপুর আদালতে।  শুক্রবার শুনানিতে সেই আবেদন মঞ্জুর করেন বিচারক। এরপরই নির্দেশ দেন, আগামী ২১ তারিখ পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায় (Partha Chattopadhyay) সিবিআই হেফাজতে থাকবেন। 

[আরও পড়ুন: হাই কোর্টের নির্দেশে শুরু নিয়োগ, ১৮৭ জনকে ইন্টারভিউর ডাক প্রাথমিক শিক্ষা পর্ষদের]

Advertisement
Next