shono
Advertisement
Kolkata Airport

হাইড্রোজেন বোমায় কলকাতা বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি! উড়ো ফোনে তীব্র আতঙ্ক

মাঝ আকাশ থেকে বিমান হাইজ্যাকের হুমকিও দেওয়া হয়।
Published By: Tiyasha SarkarPosted: 03:11 PM Oct 21, 2024Updated: 03:28 PM Oct 21, 2024

বিধান নস্কর, বিধাননগর: কলকাতা বিমানবন্দরে ফের হুমকি ফোন। মাঝ আকাশ থেকে বিমান হাইজ্যাকের হুমকি। উড়ো ফোনে জানানো হয়, বিমানবন্দরে বিমানে রাখা আছে হাইড্রোজেন বোমা। উড়িয়ে দেওয়া হবে বিমানবন্দর। এই ফোনকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল শোরগোল বিমানবন্দরে। তড়িঘড়ি উচ্চ পর্যায়ের বৈঠক ডেকেছে বিমানবন্দর কর্তৃপক্ষ ও সিআইএসএফ।

Advertisement

সোমবার সকাল, ঘড়ির কাঁটায় ১০ বেজে ৫৫ মিনিট। আচমকাই কলকাতা বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার সিকিউরিটি চেকিংয়ের ই-পোর্টালের ফোনটি বেজে ওঠে। অপরপ্রান্ত থেকে জানানো হয়, আর কিছুক্ষণের মধ্যেই মাঝআকাশ থেকে একটি বিমান হাইজ্যাক করা হবে। এপ্রান্ত থেকে কিছু বলার আগেই কেটে যায় ফোন। ঠিক দুমিনিটের মাথায় ফের ফোন বেজে ওঠে। জানানো হয়, বিমানবন্দরে বিমানে হাইড্রোজেন বোমা রাখা রয়েছে। যেকোনও সময় ঘটবে বিস্ফোরণ। এই ফোন ঘিরে স্বাভাবিকভাবেই প্রবল আতঙ্ক ছড়ায়।

তড়িঘড়ি বিমানবন্দরে জারি করা হয় হাই এলার্ট। বিমানবন্দর কর্তৃপক্ষ সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স এবং পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের নিয়ে বৈঠক শুরু করে। প্রায় ২ ঘণ্টা চলে সেই বৈঠক। তার পর লিখিতভাবে অভিযোগ জানানো হয় নেতাজি সুভাষ চন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থানায়। যে নম্বরটি থেকে ফোন এসেছিল সেটি কোথাকার? নেপথ্যে কে বা কারা থাকতে পারে তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা বিমানবন্দরে ফের হুমকি ফোন। মাঝ আকাশ থেকে বিমান হাইজ্যাকের হুমকি।
  • উড়ো ফোনে জানানো হয়, বিমানবন্দরে বিমানে রাখা আছে হাইড্রোজেন বোমা। উড়িয়ে দেওয়া হবে বিমানবন্দর।
  • এই ফোনকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল শোরগোল বিমানবন্দরে।
Advertisement