shono
Advertisement
Dumdum

স্কুলের মধ্যে রক্তাক্ত পড়ুয়া! নিরুত্তর কর্তৃপক্ষ, দমদমের নামী স্কুলের ঘটনায় বাড়ছে রহস্য

আহত পঞ্চম শ্রেণির পড়ুয়ার মা জানান, ছেলে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। স্কুলে যেতে ভয় পাচ্ছে।
Published By: Sucheta SenguptaPosted: 05:31 PM Sep 19, 2024Updated: 05:34 PM Sep 19, 2024

বিধান নস্কর, দমদম: স্কুলের মধ্যে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল এক পড়ুয়াকে। কীভাবে তার আঘাত লাগল, সে বিষয়ে নিরুত্তর স্কুল কর্তৃপক্ষ। সিসিটিভি ফুটেজ দেখতে চাইলে তা দেখানো হয়নি বলে অভিযোগ অভিভাবকদের। দমদমের নামী ইংরাজি মাধ্য়ম স্কুলের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পড়ুয়া ও অভিভাবক মহলে। এনিয়ে দমদম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত পড়ুয়ার মা-বাবা। পুলিশ তদন্তে নেমেছে।  

Advertisement

আহত পঞ্চম শ্রেণির পড়ুয়ার বাবার অভিযোগ, বুধবার স্কুল থেকে তাঁদের কাছে ফোন আসে। বলা হয়, ছেলে আহত হয়েছে। সঙ্গে সঙ্গে তিনি স্কুলে পৌঁছন। দেখতে পান, ছেলে রক্তাক্ত অবস্থায় স্কুলে রয়েছে। চোখের উপরে কপালে কোনওরকমে একটি ব্যান্ডেজ করে তাকে বসিয়ে রাখা হয়েছে। কী ঘটেছে, কোথা থেকে এমন আঘাত লাগল, সেসব জানতে চান তার বাবা। কিন্তু স্কুল কর্তৃপক্ষ কোনও জবাব দিতে পারেনি বলে অভিযোগ। দেখতে চাওয়া হয় সিসিটিভি ফুটেজ। তাও দেখানো হয়নি। এর পর তিনি রক্তাক্ত অবস্থায় সন্তানকে নিয়ে একটি বেসরকারি নার্সিংহোমে যান। সেখানে ছাত্রের চোখের উপর দুটি সেলাই পড়ে।

এই পরিস্থিতিতে আহত পঞ্চম শ্রেণির পড়ুয়ার মা জানান, তাঁর ছেলে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। স্কুলে যেতে ভয় পাচ্ছে। নিরাপত্তা অভাব বোধ করছেন অভিভাবকরাও। অভিযোগ করেছেন,  এর আগেও একই ধরনের ঘটনা ঘটেছিল তাদের সন্তানের সঙ্গে। এর পর সন্তানকে কীভাবে স্কুল পাঠাবেন, তা নিয়ে সন্দিহান তাঁরা। দমদম থানায় গোটা ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এই ঘটনা নিয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও সংবাদমাধ্যমে তারা কোনও কথা বলতে চাননি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্কুলের মধ্য়ে রক্তাক্ত পঞ্চম শ্রেণির পড়ুয়া।
  • কীভাবে এমন আঘাত লাগল, সে বিষয়ে নিরুত্তর স্কুল কর্তৃপক্ষ।
  • দমদমের নামী স্কুলের ঘটনায় বাড়ছে রহস্য, মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে ওই পড়ুয়া।
Advertisement