shono
Advertisement

‘দোষীদের শাস্তি হোক’, চাইছেন যাদবপুর ছাত্রমৃত্যুতে অভিযুক্ত অরিত্র

বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ তদন্তকারী কমিটি তাঁকে টানা ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে।
Posted: 08:15 PM Aug 23, 2023Updated: 08:16 PM Aug 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতভর পুলিশি জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। মঙ্গলবার রাত পার করে বুধবার সকালে ফের একপ্রস্থ জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন যাদবপুর কাণ্ডে অন্যতম অভিযুক্ত অরিত্র মজুমদার। এদিন বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ তদন্তকারী কমিটি টানা ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। সেখান থেকে বেরতেই অরিত্র ওরফে আলুকে ছেঁকে ধরেন সংবাদমাধ্যমের কর্মীরা। তাঁদের প্রশ্নের জবাবে অরিত্র স্পষ্ট করে দেন, “দোষীদের শাস্তি হোক। তদন্তাধীন বিষয় এথনই বেশি কিছু বলব না।” তবে সূত্রের খবর, কমিটির একাধিক প্রশ্ন এড়িয়েছেন তিনি।

Advertisement

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) প্রথম বর্ষের ছাত্রের মৃত্যুতে এখনও পর্যন্ত গ্রেপ্তার মোট ১৩ জন। এদের মধ্যে অনেকেই প্রাক্তনী। তবে অন্যতম সন্দেহভাজন হিসেবে বারবার যার নাম উঠে আসছিল, সেই অরিত্র মজুমদার ওরফে আলু, ঘটনার পরদিন থেকে তাঁর কোনও খোঁজ মিলছিল না। ঘটনার ১৩ দিন পর মঙ্গলবার আত্মপ্রকাশ করেন ‘আলু’।

 

[আরও পড়ুন: দাবা বিশ্বকাপের দ্বিতীয় গেমেও কার্লসেনকে আটকালেন প্রজ্ঞানন্দ, খেলা গড়াল টাইব্রেকারে]

দীর্ঘ ফেসবুক পোস্টে (Facebook post) নিজের অনুপস্থিতি নিয়ে বিশদে ব্যাখ্যা দেন তিনি। শেষে এও জানান, বাঁশদ্রোনিতে নিজের ফ্ল্যাটেই রয়েছেন, তদন্তে সমস্ত রকম সহযোগিতা করতে প্রস্তুত। স্বচ্ছ ও নিরপেক্ষভাবে গোটা ঘটনার তদন্ত এবং যাদবপুর হস্টেল ও ক্যাম্পাস র‍্যাগিং-মুক্ত হোক, তা তিনিও চান। সঙ্গে বেশ কিছু নথিও প্রকাশ করেন তিনি। 

এর কয়েকঘণ্টার মধ্যেই পুলিশি তলবে যাদবপুর থানার দ্বারস্থ হলেন অরিত্র মজুমদার। থানায় হাসিমুখেই দেখা গিয়েছে তাঁকে। এরপর বুধবার সকালেও হাসি মুখে তদন্ত কমিটির সামনে হাজিরা দিলেন তিনি। 

[আরও পড়ুন: লিপস অ্যান্ড বাউন্ডসের CEO অভিষেক! ‘রাজনৈতিক প্রতিহিংসার জন্য বিজ্ঞপ্তি ইডির’, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement