Advertisement

‘মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মেসেজ ইস্যুতে সৌগত রায়ের অভিযোগ ভিত্তিহীন’, টুইটে তোপ রাজ্যপালের

07:55 PM Dec 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপালের বিরুদ্ধে বুধবারই বিস্ফোরক অভিযোগ করেছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায় (Saugata Roy)। এবার পালটা দিলেন রাজ্যপাল। তাঁর বিরুদ্ধে করা অভিযোগ ভিত্তিহীন দাবি করে চিঠি পাঠালেন সৌগতকে।

Advertisement

বৃহস্পতিবার সৌগত রায়কে পাঠানো চিঠি টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেখানে তিনি দাবি করেন, তাঁর বিরুদ্ধে যে মেসেজ করার অভিযোগ করেছেন, তা সম্পূর্ণ ভিত্তিহীন। এর পাশাপাশি সৌগত রায়ের সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটও প্রকাশ্যে আনেন ধনকড়।

[আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত কলকাতার মেয়র পারিষদ স্বপন সমাদ্দার, ছিলেন মেয়রের শপথ গ্রহণ অনুষ্ঠানে]

Advertising
Advertising

ঠিক কী অভিযোগ করেছিলেন সৌগত রায়? তাঁর কথায়, “রাজ্যপাল হোয়াটসঅ্যাপ করে বিভ্রান্তি ছড়াচ্ছেন। মাঝে মধ্যেই মুখ্যমন্ত্রীর নামে নিন্দা করে বিভিন্ন রকমের মেসেজ করছেন। আমি জবাব দিচ্ছি না। কারণ, জানি আমি কিছু লিখলেই উনি সেটা টুইট করবেন।” রাজ্যপালকে খোঁচা দিয়ে সৌগত বলেছিলেন, “উনি ধূর্ত রাজনীতিবিদের মতো আচরণ করছেন।” হাওড়া বিলে সই প্রসঙ্গ তুলেও ধনকড়কে আক্রমণ করেন সাংসদ।

উল্লেখ্য, রাজ্য-রাজ্যপাল সম্পর্ক কোনওদিনই সুমধুর নয়। রাজ্যপাল পদে দায়িত্ব পাওয়ার পর থেকেই বারবার রাজ্য সরকারের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন জগদীপ ধনকড়। বারবার রাজ্যের পদক্ষেপ নিয়ে প্রশ্ন তুলেছেন। কখনও আবার সরাসরি আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রীকে। রাজ্যের তরফে পালটা নিশানা করা হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: বর্ষবরণের আগে নিরাপত্তায় বিশেষ নজর, একনজরে দেখে নিন কী কী ব্যবস্থা নিল কলকাতা পুলিশ]

Advertisement
Next