Advertisement

‘পৌরসভা কোনও কাজ করেনি, কামারহাটির দায়িত্ব আমায় দিন’, মমতার কাছে আরজি মদনের

12:47 PM Jun 05, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ, শনিবার বেলা ২টোয় রাজ্যের নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার খানিক আগেই মুখ্যমন্ত্রীর কাছে কামারহাটি পুরসভার প্রশাসকের দায়িত্ব চাইলেন মদন মিত্র। সেই সঙ্গে তাঁর নালিশ, এতদিন পৌরসভা ওই এলাকায় কোনও কাজ করেনি। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই ফেসবুক লাইভ করে সোজাসাপটা বলে দেন, “মদন মিত্রকে (Madan Mitra) দায়িত্ব দিয়ে দেখুন। তিন মাসে সব বদলে দেব।”

Advertisement

একুশের বিধানসভা নির্বাচনে (Bengal Polls 2021) কামারহাটির আসন জিততে অতি জনপ্রিয় মদন মিত্রের উপরই ভরসা রেখেছিল তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। প্রত্যাশা পূরণও হয়েছে। আরও একবার কামারহাটির বিধায়ক পদে শপথ নেন মদন মিত্র। যদিও তাঁকে মন্ত্রিত্ব দেওয়া হয়নি। তবে ফেসবুক লাইভে মদন বলছেন, তাঁর মন্ত্রিত্বের প্রয়োজন নেই। প্রয়োজনে তিনি বিধায়ক পদও ত্যাগ করবেন। তিনি শুধু নিজের এলাকার উন্নতি চান।

[আরও পড়ুন: কালভার্ট মেরামতির জন্য আংশিকভাবে বন্ধ রেড রোড, জেনে নিন কোন পথে হবে যানচলাচল]

রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রীর কথায়, “বিটি রোডের অবস্থা অত্যন্ত খারাপ। দীর্ঘদিন রাস্তার সারাই হয় না। পৌরসভা কোনও কাজ করেনি। সৌগত রায়কেও জিজ্ঞেস করতে পারেন। দিদি, আপনি আমাকে দায়িত্ব দিন। কামারহাটি পুরসভার প্রশাসক হয়ে তিন মাসের মধ্যে ছবিটা বদলে দেব। দরকার হলে বিধায়ক পদ থেকেও ইস্তফা দিতে রাজি। কিন্তু আমার উপর একটু ভরসা রেখে দেখুন না। আমি মদন মিত্র বলছি। নিরাশ হতে হবে না।”

উল্লেখ্য, গত মাসেই নারদ কাণ্ডে হেভিওয়েট নেতা ফিরহাদ হাকিম, শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্য়ায়ের সঙ্গে গ্রেপ্তার করা হয়েছিল মদন মিত্রকেও। পরে জামিন পান চারজনই। তবে অসুস্থ থাকায় বেশ কয়েকদিন এসএসকেএম হাসপাতালে ভরতি ছিলেন কামারহাটির বিধায়ক। আর এবার সরাসরি মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) কাছে প্রশাসন পদের দাবি জানালেন তিনি। যদিও তাঁর বিস্ফোরক মন্তব্যের এই লাইভটি আপাতত তাঁর পেজে দেখাচ্ছে না।

[আরও পড়ুন: পড়ুয়া ও শিক্ষকদের করোনা টিকা দিতে চলেছে কলকাতা বিশ্ববিদ্যালয়

Advertisement
Next