shono
Advertisement

প্রেমদিবসের আগের দিন মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, দীর্ঘক্ষণ ব্যাহত পরিষেবা

চূড়ান্ত ভোগান্তি নিত্যযাত্রীদের।
Posted: 06:42 PM Feb 13, 2024Updated: 06:57 PM Feb 13, 2024

নব্যেন্দু হাজরা: দিনের ব্যস্ত সময়ে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা। যার ফলে দীর্ঘক্ষণ ব্যাহত মেট্রো পরিষেবা। অফিস থেকে ফেরার পথে নাজেহাল অবস্থা নিত্যযাত্রীদের।

Advertisement

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day)। আবার সরস্বতী পুজোও। কর্মক্ষেত্র থেকে বাড়ি ফেরা হোক কিংবা প্রেমদিবস ও পুজো উপলক্ষে কেনাকাটা, অন্যান্য দিনের থেকে মঙ্গল-সন্ধ্যায় মেট্রোয় ভিড় ছিল আরও বেশি। ঠিক তখনই ঘটে বিপত্তি। মেট্রো (Kolkata Metro Rail) রেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, সন্ধ্যা ৬টা ৯ মিনিটে যতীন দাস পার্ক স্টেশন থেকে মেট্রো লাইনে ঝাঁপ দেন এক মহিলা। কবি সুভাষ থেকে দমদমগামী মেট্রোর সামনে পড়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন।

[আরও পড়ুন: এক কোটি পরিবারকে বিনামূল্যে বিদ্যুৎ! প্রকল্পের সূচনা মোদির, কীভাবে আবেদন করবেন?

ব্যস্ত সময়ে ভিড়ের মাঝে এমন ঘটনা ঘটায় অন্যান্য যাত্রীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দ্রুত ছুটে আসেন মেট্রো রেলের কর্মীরা। ওই মহিলাকে লাইন থেকে উদ্ধারের কাজ শুরু হয়। আর এতেই বেশ খানিকক্ষণের জন্য বন্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। আটকে পড়া মেট্রো থেকে নামিয়েও দেওয়া হয় যাত্রীদের। মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পুরোপুরি স্বাভাবিক হয়নি পরিষেবা। ময়দান থেকে দক্ষিণেশ্বর এবং মহানায়ক উত্তমকুমার থেকে কবি সুভাষ পর্যন্ত আপাতত মেট্রো চলছে।

এখনও পর্যন্ত মহিলার পরিচয় জানা যায়নি। ঠিক কী কারণে তিনি আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। 

[আরও পড়ুন: দাদার যৌন লালসার শিকার নাবালিকা! ন্যক্কারজনক ঘটনার সাক্ষী সরশুনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement