shono
Advertisement

একই দিনে দ্বিতীয়বার, ভরসন্ধেয় ফের মেট্রো বিভ্রাট, প্রবল ভোগান্তির শিকার যাত্রীরা

Published By: Tiyasha SarkarPosted: 07:20 PM Apr 16, 2024Updated: 08:10 PM Apr 16, 2024

নব্যেন্দু হাজরা: একই দিনে দ্বিতীয়বার মেট্রো বিভ্রাট।  মহানায়ক উত্তম কুমার স্টেশনে মেট্রোর পিলারের ভায়াডাক্টে অগ্নিকাণ্ডের ঘটনায় মঙ্গলবার বিকেল ৪ টে বেজে ৪০ মিনিট নাগাদ আংশিভাবে বন্ধ হয়ে যায় পরিষেবা। প্রবল ভোগান্তির শিকার হন যাত্রীরা। বেশ কয়েকঘণ্টা পর স্বাভাবিক হয় মেট্রো পরিষেবা।

Advertisement

মঙ্গলবার বিকেল। ঘড়ির কাঁটায় বিকেল ৪ টে বেজে ৪০ মিনিট। আচমকাই মহানায়ক উত্তম কুমার স্টেশনের পিলারের ভায়াডাক্টে আগুন দেখা যায়। স্বাভাবিকভাবেই তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় মেট্রো পরিষেবা। ৪ টে ৪০ থেকে বন্ধ মহানায়ক উত্তম কুমার থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল। তবে দক্ষিণশ্বরের দিকে স্বাভাবিক ছিল পরিষেবা। বিকেলে মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যাওয়া প্রবল ভোগান্তির শিকার হন অফিস ফেরত যাত্রীরা। দীর্ঘক্ষণ পর সন্ধে ৭ টা বেজে ৫ মিনিট নাগাদ স্বাভাবিক হয়ে যায় পরিষেবা।

[আরও পড়ুন: গোয়া নির্বাচনে ছিলেন আপের আর্থিক দায়িত্বে, লোকসভা ভোটের আগে ইডির হাতে গ্রেপ্তার সেই চনপ্রীত]

প্রসঙ্গত, এদিন সকালেও মেট্রো বিভ্রাটের শিকার হন আমজনতা। মঙ্গলবার সকালে সাড়ে ১১টায় গড়িয়াগামী মেট্রো (Kolkata Metro) শোভাবাজার স্টেশনে দাঁড়িয়ে পড়ে। যান্ত্রিক গোলযোগের জন্য মেট্রো আর এগোতে না পারায় সমস্ত যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। ওই মেট্রোটিকে দ্রুত সরানোর চেষ্টা চলছে। কিন্তু আধ ঘণ্টা অতিক্রান্ত হওয়ার পরও মেট্রোটিকে সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। আর তার জেরেই পর পর আটকে পরে অন্য মেট্রো। নাজেহাল হতে হয় আমজনতাকে। একই দ্বিতীয়বার একই ঘটনায় বেজায় ক্ষুব্ধ আমজনতা।

[আরও পড়ুন: বিরোধীদের ভূরি ভূরি অভিযোগের মাঝেই ইডিকে দরাজ সার্টিফিকেট মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement