shono
Advertisement

বুক ফুঁড়ল সার্ভিস রিভলবারের গুলি! খাস কলকাতায় কনস্টেবলের রহস্যমৃত্যু

আত্মহত্যা নাকি দুর্ঘটনা?
Posted: 09:10 AM Dec 26, 2023Updated: 09:10 AM Dec 26, 2023

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: খাস কলকাতায় (Kolkata) কনস্টেবলের রহস্যমৃত্যু। সোমবার রাতে খাদ্যভবনের বাইরে তাঁর বুকে গুলি লাগে। কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের ওই কনস্টেবল আত্মঘাতী হয়েছেন নাকি অসাবধানতায় নিজের সার্ভিস রিভলবারের গুলি তাঁর বুকে লাগে, তা এখনও স্পষ্ট নয়। স্বাভাবিকভাবেই উৎসবের রাতের এই ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে।

Advertisement

মৃতের নাম তপন পাল (৫৩)। কলকাতা পুলিশের (Kolkata Police) রিজার্ভ ফোর্সের কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তপনবাবুর বাড়ি নদিয়ার হরিণঘাটায়। তবে কাজের সূত্রে নিউমার্কেট এলাকায় খাদ্যভবনের ভিতরে পুলিশ বারাকে থাকতেন। সোমবার রাতে তপনবাবুর ডিউটি ছিল কলকাতা হাই কোর্টে।

পুলিশ সূত্রে খবর, রাত আটটা নাগাদ ডিউটিতে যাওয়ার জন‌্য বারাক থেকে যখন তপন গাড়িতে উঠছিলেন, সেই সময় তাঁর সার্ভিস রিভলবার থেকে বুকে গুলি লাগে। মানসিক অবসাদ থেকেই তপন নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশের প্রাথমিক অনুমান। সূত্রের খবর কিছুদিন ধরেই তিনি নার্ভের সমস্যায় ভুগছিলেন। যদিও দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া হচ্ছে না। পুরো বিষয়টি নিয়েই ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানার চেষ্টা চলছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement