shono
Advertisement
Kolkata Police

শ্লীলতাহানির অভিযোগের তদন্তে রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চাইল লালবাজার

Published By: Sayani SenPosted: 01:36 PM May 04, 2024Updated: 02:20 PM May 04, 2024

অর্ণব আইচ: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন রাজভবনের অস্থায়ী মহিলা কর্মী। সেই অভিযোগের ভিত্তিতে SET গঠন করেছে কলকাতা পুলিশ। ডিসি (সেন্ট্রাল) ইন্দিরা মুখোপাধ্যায়ের নেতৃত্বে আট সদস্যের তদন্তকারী দলও তৈরি করা হয়েছে। সূত্রের খবর, রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে।

Advertisement

রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী বৃহস্পতিবার বোমা ফাটান। দাবি করেন, রাজ্যপাল বোস তাঁর দুবার শ্লীলতাহানি করেন। হেয়ার স্ট্রিট থানায় অভিযোগও দায়ের করেন। যদিও অভিযোগ খারিজ করে দেন সি ভি আনন্দ বোস। এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক যোগসাজশ রয়েছে বলেই মনে করছেন তিনি। আর তার পরই রাজভবনের তরফে বিবৃতি জারি করা হয়। এর পর রাজভবনে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। এমনকী ভোটের সময় পুলিশ রাজভবনে প্রবেশের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা জারি হয়।

[আরও পড়ুন: ন’ঘণ্টা অপেক্ষার পরও ট্রেনের দেখা নাই, কলকাতা-হাওড়া স্টেশনে বিক্ষোভ]

যদিও কলকাতা পুলিশের দাবি, রাজভবনের তরফ থেকে এরকম কোনও তথ্য পুলিশের কাছে নেই। সে কারণেই ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। আট সদস্যের SET গঠন করা হয়। শুক্রবার রাজভবনে যান ওই বিশেষ তদন্তকারী দলের সদস্যরা। তরুণীর অভিযোগ খতিয়ে দেখতে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদও করা হয়। এই ঘটনার তদন্তে রাজভবনের সিসিটিভি ফুটেজও চেয়ে পাঠানো হয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: ‘দুঃখ’ মিটল কি? ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কী বললেন কুণাল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন রাজভবনের অস্থায়ী মহিলা কর্মী। সেই অভিযোগের ভিত্তিতে SET গঠন করেছে কলকাতা পুলিশ।
  • ডিসি (সেন্ট্রাল) ইন্দিরা মুখোপাধ্যায়ের নেতৃত্বে আট সদস্যের তদন্তকারী দলও তৈরি করা হয়েছে।
  • সূত্রের খবর, রাজভবনের ওসির কাছে সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে।
Advertisement