shono
Advertisement

Breaking News

Kunal Ghosh

'গণশক্তি'তে পুজোর বিজ্ঞাপন, কুণাল বলছেন 'দ্বিচারিতা', শমীকের পালটা, 'প্রচারে থাকার চেষ্টা'

পালটা কী বললেন গণশক্তির সম্পাদক?
Published By: Tiyasha SarkarPosted: 11:59 AM Sep 28, 2024Updated: 12:27 PM Sep 28, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বামেদের মুখপত্র 'গণশক্তি'তে পুজোর বিজ্ঞাপন। তা নিয়েই এবার সোশাল মিডিয়ায় সরব হলেন কুণাল ঘোষ। শনিবার সংবাদপত্রটির প্রথম পাতার ছবি পোস্ট করে লিখলেন, 'এটা দ্বিচারিতা। আত্মাকে বিক্রি করা যায় না টাকার জন্য।' পালটা দিলেন গণশক্তির সম্পাদক শমীক লাহিড়ি। বললেন, "কুণালবাবু নিজে সাংবাদিক। উনি জানেন বিজ্ঞাপনের বিষয়টা কীভাবে হয়। শুধুমাত্র প্রচারের আলোয় থাকতে বিভ্রান্তিকর কথা বলছেন।"

Advertisement

পুজোর মুখে সমস্ত সংবাদপত্রেই পুজোর বিজ্ঞাপন থাকে। শনিবারের 'গণশক্তি'তে রয়েছে জুতোর বিজ্ঞাপন। লেখা, 'দুর্গাপুজো উদযাপন করুন গৌরবের সাথে।' এই বিজ্ঞাপন নিয়েই বিতর্কের সূত্রপাত। 'গণশক্তি' বামেদের মুখপাত্র। বামেরা ঈশ্বরের অস্তিত্বে বিশ্বাস করে না, তা সর্বজনবিদিত। তাহলে কেন সেই দলের মুখপত্রে এহেন বিজ্ঞাপন? এই প্রশ্নই তুললেন কুণাল। তিনি লিখলেন, ' 'দুর্গাপুজো উদযাপন করুন গৌরবের সাথে।' আজ সিপিএমের মুখপত্র 'গণশক্তি'র প্রথম পাতার জ্যাকেট বিজ্ঞাপন। ফেসবুকে বিপ্লব-পুজো নয়, উৎসব নয়। আর টাকা পেলে উলটো শ্লোগান কাগজে। কমরেড, এটা পার্টির কাগজ, বাণিজ্যিক নয়। টাকার জন্য আত্মাকে বিক্রি করা যায় না। দ্বিচারিতার দৃষ্টান্ত।" অর্থাৎ শুধুমাত্র অর্থের জন্য নৈতিকতা থেকে সরে আসার অভিযোগ তুললেন তিনি।

এ বিষয়ে সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর তরফে যোগাযোগ করা হলে পালটা দিয়েছেন গণশক্তির সম্পাদক শমীক লাহিড়ি। তিনি বলছেন, "কুণালবাবু সংবাদজগতের লোক। উনি খবরের কাগজের নিয়মকানুন জানেন। তা সত্ত্বেও প্রচারের আলোয় থাকতে এই ধরনের বিভ্রান্তিমূলক কথা বলছেন।"

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বামেদের মুখপত্র গণশক্তিতে পুজোর বিজ্ঞাপন। তা নিয়েই এবার সোশাল মিডিয়ায় সরব হলেন কুণাল ঘোষ।
  • শনিবার গণশক্তির প্রথম পাতার ছবি পোস্ট করে লিখলেন, এটা দ্বিচারিতা। আত্মাকে বিক্রি করা যায় না টাকার জন্য।
  • পালটা দিলেন গণশক্তির সম্পাদক শমীক লাহিড়ি।
Advertisement